বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৮:৪৫ পূর্বাহ্ন

নবীগঞ্জে আলোচিত সন্ত্রাসী মুসার সহযোগী কাশেম গ্রেফতার

নবীগঞ্জে আলোচিত সন্ত্রাসী মুসার সহযোগী কাশেম গ্রেফতার

নিউজটি শেয়ার করুন

নবীগঞ্জ প্রতিনিধি :: নবীগঞ্জ আলোচিত সন্ত্রাসী মুসার সহযোগী উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি কাশেমকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ

বৃহস্পতিবার রাতে উপজেলার পাশ্ববর্তী বানিয়াচং উপজেলার কেন্দ্রীয় ইদগাহ মাঠের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

নবীগঞ্জ থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে বানিয়াচংয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরও বলেন, মুসার সহযোগী ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ বাকি আরও ৯ জনকে গ্রেফতার করতে পুলিশ সক্রিয়ভাবে কাজ করছে। তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য গত (১২ সেপ্টেম্বর) বৃহস্পতিবার সন্ধ্যায় বিভিন্ন মামলায় পরোয়ানা ভুক্ত আসামী উপজেলা সাবেক ছাত্রলীগের সহ-সভাপতি মুসাকে গ্রেফতার করতে অভিযান চালায় পুলিশ। এসময় মুসা ও তার সহযোগীরা পুলিশের উপর হামলা করে পরিদর্শক উত্তম কুমার ও উপ-পরিদর্শক ফখরুজ্জামা কে গুরুতর আঘাত করে পালিয়ে যায়। ওইদিন রাতেই মুসার বাড়িতে অভিযান চালিয়ে তার মা, বোনসহ ৪ জনকে গ্রেফতার করে পুলিশ।

এরপর শুক্রবার (১৩ সেপ্টেম্বর) নবীগঞ্জ থানার উপ-পরিদর্শক ফিরোজ বাদি হয়ে ১৫ জনের বিরুদ্ধে মামলা করেন এবং মুসার পরিবারের সদস্যদের ওই মামলায় আদালতে প্রেরণ করা হয়। পুলিশ বিভিন্ন সময় অভিযান চালিয়ে মুসার আরও দুই সহযোগীকে আটক করেন। বৃহস্পতিবার অভিযান চালিয়ে হাবিবুর রহমান কাশেমকে গ্রেফতার করেন।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন জানান সোহানুর রহমান মুসাসহ মামলার সকল আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ