বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭:১১ অপরাহ্ন

নবীগঞ্জে পুলিশের ধাওয়ায় খেয়ে নিহত ১ আহত ৭

নবীগঞ্জে পুলিশের ধাওয়ায় খেয়ে নিহত ১ আহত ৭

নিউজটি শেয়ার করুন

নবীগঞ্জ প্রতিনিধি :: ঢাকা সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নে হাইওয়ে পুলিশের ধাওয়ায় খেয়ে সিএনজি (অটোরিকশা) ও মোটর সাইকেলের সংঘর্ষে হিরেশ সরকার নামে ১জন নিহত ও ৭জন আহত হয়েছেন ।

নিহত হিরেশ সরকার উপজেলার সস্থিপুর গ্রামের বারেন্দ সরকার এর ছেলে। আহতরা হলেন উপজেলার সস্থিপুর গ্রামের কালিপদ সরকার (৪০) সাইদুর ইসলাম (৩০)আজাদ মিয়া (৪২) শান্ত বিশ্বাস (১০) সোহেল মিয়া(৩০) শেরপুর সদরএর রগু সরকার (৪০) জগন্নাথপুর উপজেলার পাইনগাওঁ গ্রামের সেবক চন্দ বিশ্বাস (৩২)।

আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে । এঘটনায় দুই পুলিশকে আটক করে উত্তম মধ্যম দিয়েছে স্থানীয় জনতা । বুধবার মাগরিবের নামাজের পূর্বে গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল গ্রামের মহাসড়ক নিকটবর্তী মসজিদের সামনে এঘটনা ঘটে । শেরপুর হাইওয়ে পুলিশের এস আই কামরুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এব্যাপারে (নবীগঞ্জ-বাহুবল) সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী বলেন, পুলিশের ধাওয়ায় দূর্ঘটনা ঘটেনি মূলত সিএনজি ও মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয় তখন হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে পুলিশের নিজ গাড়িতে করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পুলিশ সদস্যের আটক করা হয়নি স্থানীয় উত্তেজিত জনতার মধ্যে ভুল বুঝাবুঝি হয়েছে। পুলিশ সদস্যরা দোকানে ছিল ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ