রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ০২:৪০ অপরাহ্ন

নবীগঞ্জ ছাত্রদলের সাবেক সভাপতি কারাগারে

নবীগঞ্জ ছাত্রদলের সাবেক সভাপতি কারাগারে

নিউজটি শেয়ার করুন

নবীগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের নবীগঞ্জ পৌর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি নবীগঞ্জ উপজেলা যুবদলের নেতা মোশাহিদ আলম মুরাদ কারাগারে।

সদ্য সমাপ্ত হওয়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্ববর্তী সময় নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়ন যুবলীগ নেতা জামাল মিয়ার দায়ের করা একটি মামলায় জামিন আবেদন করলে হবিগঞ্জ অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শাহিনুর আক্তার জামিন না মঞ্জুর করে মোশাহিদ আলম মুরাদকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

উল্লোখ্য ২০১৮ সালের ১৯ ডিসেম্বর হবিগঞ্জ ১ (নবীগঞ্জ-বাহুবল) আসেন ধানেরশীষ প্রতীকের প্রার্থী বিশিষ্ট অর্থনীতিবিদ ড.রেজা কিবরিয়া নির্বাচনী প্রচারণার সময় ইনতগঞ্জ ইউনিয়নের বান্দের বাজার নামকস্থানে পৌছলে ইউনিয়ন যুবলীগ নেতা জামালের নেতৃত্বে তার গাড়িবহরে হামলা হয়। এসময় ছাত্রদলের অনেক নেতাকর্মী আহত হন। পরে সন্ধ্যা বেলা রেজা কিবরিয়ার গাড়িবহরে হামলার ঘটনা যুবলীগ নেতা জামাল উল্টো বিএনপির নেতাকর্মীর উপর মামলা দায়ের করেন। এ মামলায় মোশাহিদ আলম মুরাদকে ও আসামী করা হয়। পরে হাইকোর্ট থেকে তারা ৬ সপ্তাহের জন্য জামিন পান। ৬ সপ্তাহ শেষে গতকাল এ মামলার হাজিরা দিয়ে জামিন আবেদন করলে হবিগঞ্জের অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শাহিনুর আক্তার তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

প্রিজনভ্যানে করে কারাগারে নেওয়ার সময় মোশাহিদ আলম মুরাদ নেতাকর্মীর উদ্দেশ্য বলেন, জেল আমার আমদের ঘর। কারন আমাদের প্রাণপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়া এখন ও এ সরকারের নীল নকশার শিকার হয়ে কারাবন্ধি রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ