সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১০:৫০ পূর্বাহ্ন

নর্থইস্ট মেডিকেল কলেজে ওয়ার্ল্ড ডেন্টিস্ট ডে পালিত

নর্থইস্ট মেডিকেল কলেজে ওয়ার্ল্ড ডেন্টিস্ট ডে পালিত

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :: মানসম্পন্ন ও অত্যাধুনিক দন্ত চিকিৎসার অঙ্গীকার নিয়ে নর্থইস্ট মেডিকেল কলেজ ডেন্টাল ইউনিটের উদ্যোগে ওয়ার্ল্ড ডেন্টিস্ট ডে ২০১৯ উদযাপিত হয়েছে। বুধবার দিবসটি উপলক্ষে সকাল সাড়ে ১০টায় কলেজ প্রাঙ্গন থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি চন্ডিপুল পয়েন্ট ঘুরে পুনরায় কলেজ ক্যাম্পাসে ফিরে আসে। র‌্যালিতে কলেজের অধ্যক্ষ, হাসপাতালের পরিচালকবৃন্দ, ডেন্টাল ইউনিটের চিকিৎসকবৃন্দ ও ছাত্রছাত্রীরা অংশ নেন। পরে কলেজের ফাহিম গ্যালারিতে একটি সেমিনারের আয়োজন করা হয়।

সেমিনারে ডেন্টাল ইউনিটের রোগিদের যেসব অত্যাধুনিক দন্ত চিকিৎসা প্রদান করা হয়, সেগুলো তুলে ধরা হয়। পাশাপাশি জনসচেতনতামূলক বিষয়গুলোও আলোচনায় স্থান পায়।

নর্থইস্ট প্রা. লিমিটেডের চেয়ারম্যান প্রফেসর ডা. মো. আফজল মিয়ার সভাপতিত্বে ও ডা. সৈয়দা তাসফিয়া কাউসারের উপস্থাপনায় সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখেন নর্থইস্ট কলেজের অধ্যাক্ষ প্রফেসর ডা. মুনাজ্জির আলী। বক্তব্য রাখেন দিবস উদযাপন কমিটির আহবায়ক ও ডেন্টাল ইউনিটের প্রধান সহযোগী অধ্যাপক ডা. এস এ এম ইমরান হোসেন, সহকারী অধ্যাপক ডা. সৈয়দা তাসমিয়া কাউসার, সহকারী অধ্যাপক ডা. সুমাইয়া জামান ও সহকারী অধ্যাপক তাসনীম আহমদ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ