রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ১১:০০ পূর্বাহ্ন

নিখোঁজের ৩৮ ঘণ্টা পর ইডেন ছাত্রীকে উদ্ধার করল পুলিশ

নিখোঁজের ৩৮ ঘণ্টা পর ইডেন ছাত্রীকে উদ্ধার করল পুলিশ

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক: ৩৮ ঘণ্টা পর ইডেন কলেজের ছাত্রী নাফিসা নেওয়াজ বিন্দুকে উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজ বিন্দুকে নিয়ে বৃহস্পতিবার দিনব্যাপী দেশের সোশ্যাল মিডিয়া সরগরম ছিল।

বিষয়টি নিশ্চিত করে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী নেওয়াজ বলেন, বিন্দু তার মায়ের সাথে রাগ করে বান্ধবীর বাসায় ছিল। পরে আমরা বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করে রাজধানীর মোহাম্মদপুরের একটি বাসা থেকে তাকে শুক্রবার ভোরে উদ্ধার করেছি। বর্তমানে সে সুস্থ রয়েছে।

ওসি বলেন, ঢাকা থেকে গাজীপুরে খালার বাসায় যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেয় বিন্দু কিন্তু খালার বাসায় না গিয়ে সেখান থেকে মোবাইল ফোন হারিয়ে ঢাকার মোহাম্মদপুরে তার বান্ধবীর বাসায় চলে আসে। আজ ভোরে সেখান থেকে আমরা তাকে উদ্ধার করে বাসায় পৌঁছে দিয়েছি।

জানা বগেছে, বুধবার দুপুরে রাজধানীর উত্তরা খালার বাসায় যাবার উদ্দেশ্যে বাসা থেকে রওনা দেয় নাফিসা। কমলাপুর থেকে রাজশাহীগামী ট্রেনে ওঠে নাফিসা। কিন্তু বিমানবন্দরে ট্রেন থেকে নামতে পারেনি বিন্দু। সেসময়ই মা’কে ফোন দেয় বিন্দু। বলে ‘মা আমি উত্তরা স্টেশন মিস করে ফেলছি। এখন ট্রেন কোথায় আছে জায়গাটা চিনতে পারছি না। পরের স্টেশন এলে নেমে বাস ধরে যাবো।’

এরপর আবার ফোন করে মাকে নাফিসা বলে, ‘মা আমি গাজীপুরের দিকে আছি (ট্রেনে)। কিছুক্ষণের মধ্যেই নাফিসার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় তার মার। এরপর অনেকবার ফোন করলে নাফিসার নম্বরটি বন্ধ পাওয়া যায়। পরিবারের পক্ষ থেকে এ নিয়ে যাত্রাবাড়ি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয় । ডায়েরি নং- ২৪৬।’ ওসি বলছেন ‘মায়ের সাথে রাগারাগি’ কিন্তু মায়ের সাথে রাগারাগি কীভাবে, কেন হলো বিষয়টি জানা যায়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ