বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ০৮:১৬ অপরাহ্ন

নিজের ঢোল নিজে পিটাবো কেন?

নিজের ঢোল নিজে পিটাবো কেন?

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মতুর্জা বলেছেন, ‘আমি আমার নিজের ঢোল নিজে পিটাবো কেন। আপনারা (সাংবাদিকরা) খোঁজখবর নিয়ে দেখেন আমি নির্বাচিত হওয়ার পর এই সাত মাসে নড়াইলের জন্য কতটুকু করতে পেরেছি।’

বুধবার নড়াইল জেলা প্রশাসকের সভাকক্ষে জেলা পর্যায়ের কর্মকর্তা ও সুধীজনদের সঙ্গে মত বিনিময়কালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন এমপি মাশরাফি। তিনি বলেন, মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের সামাজিকভাবে বয়কট করতে হবে। মাদকের সঙ্গে সম্পৃক্ত যে কেউ হোক না কেন তাকে কোনোভাবেই ছাড় দেয়া হবে না।

সমাজের প্রভাবশালীদের উদ্দেশে তিনি বলেন, আপনারা কেউ মাদকসেবী এবং মাদক বিক্রেতাদের আশ্রয়-প্রশ্রয় দিবেন না। মাদকের অভিযোগে কোনো আসামিকে পুলিশে ধরলে তার পক্ষে কথা না বলার জন্য প্রভাবশালীদের প্রতি অনুরোধ জানান মাশরাফি।

অনুষ্ঠানের শুরুতে তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে বলেন, জাতীয় শোক দিবসের মাসে শোককে শক্তিতে পরিণত করে দেশকে সম্মৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যেতে হবে।

মাশরাফি বলেন, স্বাস্থ্য ও শিক্ষাকে অগ্রাধিকার দিয়ে কাজ করে যাচ্ছি।নড়াইলের উন্নয়নে নিজেকে সম্পৃক্ত রাখার কথা পুনর্ব্যক্ত করলেন তিনি।

জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজেস্ব) কাজী মাহবুবুর রশীদ, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, সিভিল সার্জন ডা. আসাদ উজ জামান মুন্সী, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবদুস শাকুর প্রমুখ।

এ সময় জেলার সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মাশরাফির পক্ষে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু জেলা প্রশাসক আনজুমান আরার হাতে ডেঙ্গু শনাক্তকরণে আরও ৪৫০টি কিটস তুলে দেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ