মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ০৫:১০ অপরাহ্ন

নিরাপত্তা চেয়ে থানায় জিডি করলেন সাংবাদিক তুহিন

নিরাপত্তা চেয়ে থানায় জিডি করলেন সাংবাদিক তুহিন

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট : কদল মুখোশধারী যুবক বাসায় এসে গালিগালাজ করে হুমকি দেওয়ায় নিরাপত্তা চেয়ে শাহপরাণ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন সিলেটের স্থানীয় দৈনিক উত্তরপূর্ব পত্রিকার সিনিয়র রিপোর্টার ও বাংলা ট্রিবিউনের জেলা প্রতিনিধি তুহিনুল হক তুহিন। শনিবার দুপুরে তিনি সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানায় জিডি (নম্বর-৩৭৭) দায়ের করেন।

জিডিতে তিনি অভিযোগ করেছেন, ‘শুক্রবার (৯ নভেম্বর) আনুমানিক রাত সোয়া ৯টার দিকে শাহপরাণ থানাধীন নগরের সাদার পাড়া এলাকায় তার বাসার সামনে ৪/৫টি মোটরসাইকেলযোগে হেলমেট ও মুখোশ পরিহিত অজ্ঞাত ১০-১২ জন যুবক আসে। এসময় যুবকরা প্রায় ১০ মিনিট তার বাসার দরজার সামনে অবস্থান করে অকথ্য ভাষায় গালিগালাজ করে। তিনি (তুহিন) তখন বাসায় ছিলেন না। বাসা থেকে তাকে এ বিষয়টি অবহিত করা হলে তিনি সঙ্গে সঙ্গে শাহপরাণ থানা পুলিশসহ এলাকাবাসীকে অবহিত করেন। এসময় এলাকার লোকজন খবর পেয়ে তার (সাংবাদিক তুহিনের) বাসার দিকে এগিয়ে গেলে যুবকরা পালিয়ে যায়। স্থানীয়রা জানান, সাংবাদিক তুহিনের ফোন পেয়ে এলাকার যুবকদেরকে নিয়ে তার বাসার দিকে যাওয়ার পথে ৪/৫টি মোটরসাইকেল যোগে ১০-১২ জন হেলমেট ও মুখোশ পরিহিত লোক মোটরসাইকেল নিয়ে দ্রুত বেরিয়ে যায়। যুবকদের মাথায় হেলমেট, মুখোশ ও হাতে গ্লাভস ছিল। খবর পেয়ে শাহপরাণ থানার এএসআই সন্তোষ কুমার ঘটনাস্থল পরিদর্শন করেন।’

সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানার ওসি আক্তার হোসেন জানান, পুলিশ বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখছে। ঘটনার পর পর সাংবাদিক তুহিনের বাসা পরিদর্শন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ