শনিবার, ১৭ অগাস্ট ২০১৯, ০৬:৪০ অপরাহ্ন

নির্জন কারাগারে আটকে রাখায় গুরুতর অসুস্থ খালেদা: সিলেট বিএনপি

নির্জন কারাগারে আটকে রাখায় গুরুতর অসুস্থ খালেদা: সিলেট বিএনপি

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :  সিলেট জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ বলেছেন, মানসিকভাবে বিপর্যস্ত করতেই একটি ষড়যন্ত্রমুলক ভুয়া রাজনৈতিক মামলায় সাজা দিয়ে বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখেছে সরকার। একটি নির্জন কারাগারে আটকে রাখার ফলে বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। কিন্তু অবৈধ ফ্যাসিবাদী সরকার তাঁকে প্রয়োজনীয় চিকিৎসা থেকেও বিরত রেখেছে। কথিত দুর্নীতি তো দূরের কথা, কোন অপরাধ নয়, গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে নেতৃত্ব দেয়ায় বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রাখা বাকশালী সরকারের রাজনৈতিক প্রতিহিংসার নগ্ন বহি:প্রকাশ।

বুধবার (২৫ এপ্রিল) দুপুরে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে নগরীর চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত বিশাল মানববন্ধনে বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন।

তাঁরা আরো বলেন, বিচারের নামে অবৈধ বাকশালী সরকার বেগম খালেদা জিয়ার প্রতি যে অবিচার করেছে এর জন্য তাদেরকে অবশ্যই চড়া মূল্য দিতে হবে। বেগম খালেদা জিয়ার জামিন ও মুক্তি নিয়ে অবৈধ সরকারে টালবাহানা প্রমাণ করে বিচার বিভাগ তাদের রাজনৈতিক আদেশ পালনে আজ্ঞাবহ হয়ে কাজ করছে। বিএনপির শান্তিপূর্ণ আন্দোলনকে দুর্বলতা মনে করেই সরকার খালেদা জিয়ার মুক্তি নিয়ে ষড়যন্ত্র করছে। সরকারকে ভুলে গেলে চলবে না জনতার ধৈর্য্যের বাধ ভেঙ্গে গেলে পরিণতি হবে ভয়াবহ। অবিলম্বে বেগম খালেদা জিয়াকে নি:শর্ত মুক্তি দিন এবং তাঁর প্রয়োজনীয় সুচিকিৎসা নিশ্চিত করুন।

সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত বিশাল মানববন্ধনে জেলা ও মহানগর বিএনপি ছাড়াও যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল, মহিলা দল, জাসাস ও ওলামা দল সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনের সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক আলী আহমদের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, জেলা সহসভাপতি কামরুল হুদা জায়গীরদার, মহানগর সহসভাপতি হুমায়ুন কবির শাহীন, সহসভাপতি ও মহানগর মুক্তিযোদ্ধা দলের আহ্বায়ক সালেহ আহমদ খসরু, মহানগর সহসভাপতি সিসিক প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদী, জেলা সহসভাপতি শাহজামাল নুরুল হুদা, সহসভাপতি একেএম তারেক কালাম, মহানগর সহসভাপতি আমির হোসেন, জেলা সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মহানগর সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আজমল বখত্ চৌধুরী সাদেক, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন আহমদ মাসুক, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমদ সিদ্দিকী ও মো. ময়নুল হক, মহানগর সাংগঠনিক সম্পাদক ও সিটি কাউন্সিলার সৈয়দ তৌফিকুল হাদী, জেলা সাংগঠনিক আব্দুল আহাদ খান জামাল, মহানগর সাংগঠনিক মাহবুব চৌধুরী, জেলা প্রচার সম্পাদক নিজাম উদ্দিন জায়গীরদার ও মহানগর প্রচার সম্পাদক শামীম মজুমদার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ