বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ০৮:০৫ অপরাহ্ন

নির্বাচনে কারচুপির দায় নিতে হবে সরকার-নির্বাচন কমিশন-পুলিশকে :আরিফ

নির্বাচনে কারচুপির দায় নিতে হবে সরকার-নির্বাচন কমিশন-পুলিশকে :আরিফ

নিউজটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ২০ দলীয় জোটের মনোনীত প্রার্থী আরিফুল হক চৌধুরী বলেন, সিলেট আঞ্চলিক নির্বাচন কমিশন অফিসে একাধিকবার নানা অভিযোগ দেয়ার পরেও তারা আমাদেরকে কোন ধরণের সহযোগীতা করছে না। বরং অভিযোগ দেয়ার পর পরই দেখা যায় পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা আমাদের নেতাকর্মীদেরকে গ্রেফতার অভিযান চালিয়ে যাচ্ছে। সিটি নির্বাচনে কোন কারচুপি হলে এর দায় নিতে হবে সরকার, নির্বাচন কমিশন ও পুলিশকে। সোমবার (২৩ জুলাই) দুপুর ১টার দিকে প্রধান নির্বাচনি কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এমন অভিযোগ করেন তিনি।

আরিফ বলেন, সিলেটে এসব ঘটনা যদি দ্রুত বন্ধ না হয় তাহলে আমি সরাসরি নির্বাচন কমিশনারের সাথে দেখা করে এসব বিষয়ে অবগত করব। সম্প্রতি নির্বাচন অফিসে একাধিক অভিযোগ দেয়ার পরেও তার কোন অগ্রগতি হয়নি। সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনসহ বিভিন্ন নেতাদের মোবাইলে ফোন করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা একের পর এক হুমকি দিয়ে যাচ্ছে।
তিনি আরও বলেন, সিলেটের পবিত্র মাঠিতে সিটি নির্বাচন নিয়ে কোন ধরণের ষড়যন্ত্র করা হলে তা এই নগরীর মানুষকে নিয়ে প্রতিহত করা হবে। কারচুপির প্রভাব পড়বে আগামী সংসদ নির্বাচনে। কারণ এই সিলেট ১ আসনে যে প্রার্থী জয়ী হয় সেই দলই সরকার গঠন করে। এমনকি আমাদের নেতাকর্মীরা কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে সিলেট সিটি করপোরেশন এলাকায় ধানের শীষের পক্ষে প্রচারণায় নামলে তাদেরকে নানাভাবে হয়রানি করছে আইনশৃঙ্খলা বাহিনী। পুলিশও আমাদের সাথে সবসময় অসদাচরণ করে যাচ্ছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মেজর (অব.) রুহুল আলম চৌধুরী, আব্দুল আউয়াল মিন্টু, মহিলা দলের কেন্দ্রীয় সভানেত্রী আফরোজা আব্বাস, কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ডা, সাখওয়াত হোসেন জীবন, সাবেক সাংসদ শাম্মী আক্তার, সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনসহ জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ