বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০১:৪৫ পূর্বাহ্ন

নির্বাচন করছেন না বিএনপি’র ইশতিয়াক সিদ্দিকী

নির্বাচন করছেন না বিএনপি’র ইশতিয়াক সিদ্দিকী

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক: আসন্ন সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন সিলেট জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক ইশতিয়াক আহমদ সিদ্দিকী। জাতীয়তাববাদী দল বিএনপির কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্তের প্রতি সম্মান রেখে তিনি সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন জমাদান থেকে বিরত থাকেন।

সোমবার দুপুরে ইসলামপুরস্থ ইশতিয়াক আহমদ সিদ্দিকীর বাড়িতে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাজারো নেতাকর্মীরা জড়ো হতে থাকেন মনোনয়নপত্র দাখিল করার জন্য। এমন সময় কেন্দ্রীয় বিএনপির অন্যতম সদস্য সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-ক্ষুদ্র ও ঋণ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাকের নেতৃত্বে একটি প্রতিনিধি দল তার বাড়িতে এসে বিএনপি নির্বাচনে অংশ না নেয়ার সিদ্ধান্তের কথা জানান।

এসময় প্রতিনিধিদল বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশনা তুলে ধরেন এবং তাকে নির্বাচনে অংশ না নিতে অনুরোধ করেন। নেতৃবৃন্দের অনুরোধে সাঁড়া দিয়ে তাৎক্ষনিক নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন ইশতিয়াক আহমদ সিদ্দিকী। এসময় এক আবেগণ পরিস্থিতির সৃষ্টি হয়। কান্নায় ভেঙ্গে পড়েন নেতা-কর্মীরা।

এসময় পরিস্থিতি সামাল দিতে তাৎক্ষনিক এক সভা অনুষ্ঠিত হয়। সভায় মেয়র আরিফুল হক চৌধুরী দলের প্রতি শ্রদ্ধা, ভালবাসা ও আনুগত্য করায় ইশতিয়াক আহমদ সিদ্দিকীর ভূয়সী প্রশংসা করেন।

মনোনয়নপত্র জমা না দেয়া প্রসঙ্গে সিলেট জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক ইশতিয়াক আহমদ সিদ্দিকী বলেন, ‘ব্যক্তির চেয়ে দলের স্বার্থ আমার কাছে সবসময়ই বড়।’ যেহেতু এই নির্বাচনে দল অংশ গ্রহন করছেনা, সে কারনেই আমিও নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির সহ সভাপতি সালেহ আহমদ খসরু, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক সৈয়দ মঈন উদ্দিন সোহেল, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নাজিম উদ্দিন লস্কর, জেলা বিএনপির সসাংগটনিক সমম্পাদক এমরান আহমদ চৌধুরী, সসাবেক চেয়ারম্যান নুুর আহমদ খান ফারুক, জেরা বিএনপি নেতা সেলিম আহমেদ, মহানগর বিএনপি নেতা নূরুল মুমিন চৌধুরী খোকন, ছাত্রদলের কেন্দ্রীয় সহসভাপতি মাহবুবুল হক চৌধুরী, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মওদুদুল হক, আব্দুল ওয়াহিদ সুহেল, ছাত্রদল নেতা রেজাউল করিম নাচন, আব্দুস ছামাদ তোহেল, গৌছ উদ্দিন বাপ্পি মেম্বার, এনামুল হক মেম্বার, আব্দুল মুতলিব,মাসুক উদ্দিন, তাহির আলী, আব্দুল কাদির, জসিম উদ্দিন, আবুল খায়ের ও কামাল আহমেদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ