মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ০১:৪৪ পূর্বাহ্ন

নিহতদের স্বজনরা মামলা না করলে পুলিশই করবে: আইজিপি

নিহতদের স্বজনরা মামলা না করলে পুলিশই করবে: আইজিপি

নিহতদের স্বজনরা মামলা না করলে পুলিশই করবে: আইজিপি

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:শুক্রবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী— সমকাল

রাজধানীর বনানীর এফ আর টাওয়ারে আগুনে নিহতের ঘটনায় স্বজনরা মামলা না করলে পুলিশই বাদী হয়ে মামলা করবে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

শুক্রবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

মামলার বিষয়ে জানতে চাইলে আইজিপি বলেন, এ ঘটনায় অবশ্যই মামলা হবে। মামলাটি এখন প্রক্রিয়াধীন। নিহতদের পরিবারের সদস্যরা বাদী হলে ভালো হয়। পুলিশ চাইছে মৃত কোনো ব্যক্তির আত্মীয় মামলা করুক। এজন্য পুলিশ নিহতদের আত্মীয়কে খুঁজছে। সেভাবে কাউকে না পাওয়া গেলে পুলিশই বাদী হয়ে মামলা করবে।

ভবনটি কবে থেকে ব্যবহার করতে দেওয়া হবে জানতে চাইলে তিনি বলেন, বুয়েটের একটি প্রতিনিধি দল এসেছিল। তারা পরিদর্শন করে গেছেন। আবারও তারা আসবেন। পরে তাদের সঙ্গে পরামর্শ করে সিদ্ধান্ত নেওয়া হবে।

আইজিপি বলেন, ভবনের ব্যাপারগুলো দেখার কথা রাজউকের। ১৯৯৬ সালের পরিকল্পনায় ভবনটি ১৮ তলা হওয়ার কথা। ২০০৫ সালে রাজউক জানতে পারে ভবনটি ২৩ তলা হয়েছে। এর মধ্যে ১৪ বছর পেরিয়ে গেছে। এ সময় রাজউক কী করেছে?

মালিকের সঙ্গে পুলিশের কোনো যোগাযোগ হয়েছে কি-না জানতে চাইলে তিনি বলেন, যোগাযোগ হয়নি। তবে অন্য মাধ্যমে মালিকানার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ