বৃহস্পতিবার, ২০ Jun ২০১৯, ০৬:৩২ অপরাহ্ন

নুসরাত হত্যা: সকল অপরাধীর মৃত্যুদণ্ড দাবি পরিবারের

নুসরাত হত্যা: সকল অপরাধীর মৃত্যুদণ্ড দাবি পরিবারের

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:ফেনীর সোনাগাজীর মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলার অভিযোগপত্র (চার্জশিট) আদালতে জমা দিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই পরিদর্শক মো. শাহ আলম।

আদালত সূত্রে জানা গেছে, বুধবার দুপুর ২টা ১৫ মিনিটে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসেন আদালতে ১৬ জনকে অভিযুক্ত করে ৭২২ পৃষ্ঠা মামলার অভিযোগপত্র (চার্জশিট) জমা দিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) পিবিআই পরিদর্শক মো. শাহ আলম।

মাত্র ৪৮ দিনের তদন্তে নুসরাতকে খুনের এ অভিযোগপত্র প্রস্তুত এর বিষয়ে মামলার বাদী নুসরাতের বড় ভাই মাহমুদ হাসান নোমান  বলেন, পিবিআই দ্রুত সময়ে মধ্যে আদালতে অভিযোগপত্র প্রদান করায় আমরা খুশি হয়েছি তবে আমি এবং আমার আইনজীবী অভিযোগপত্রটি পড়ে দেখবো সেখানে প্রকৃত অপরাধীদের যথাযথভাবে অন্তর্ভুক্ত করে প্রতিবেদন দেওয়া হয়েছে কিনা।

তিনি আরো জানান, মাননীয় প্রধানমন্ত্রী নুসরাত হত্যা মামলার বিষয়টি অত্যন্ত আন্তরিকভাবে দেখেছেন বলে এই মামলার এত দ্রুত অগ্রগতি হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে নুসরাতের মা শিরিন আক্তার বলেন, আমি চাই মামলাটি দ্রুত বিচার ট্রাইব্যুনালে নিয়ে অল্পসময়ের মধ্যে আসামিদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড নিশ্চিত করা হবে। তাহলেই আমার রাফির আত্মা শান্তি পাবে এবং আইনের শাসন প্রতিষ্ঠা লাভ করবে।

তিনি আরো বলেন, মামলার রায় কার্যকর হওয়া পর্যন্ত আমাদের পরিবারের নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করার জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ