রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ০২:২২ অপরাহ্ন

নেইমারের জন্য সাড়ে চার হাজার কোটি টাকা দিতে রাজি রিয়াল

নেইমারের জন্য সাড়ে চার হাজার কোটি টাকা দিতে রাজি রিয়াল

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক : এক সপ্তাহেই সব কিছু হারিয়ে ফেলেছে রিয়াল মাদ্রিদ। নিজেদের মাঠেই টানা দুটি এল ক্ল্যাসিকোয় হার, এরপর চ্যাম্পিয়ন্স লিগের ফিরতি লেগে আয়াক্সের কাছে লজ্জাজনক হারের পর ব্যর্থতার ষোলকলা পূর্ণ হলো রিয়াল মাদ্রিদের। এক সপ্তাহের মধ্যে এমন পরিণতির পর এখন মাতম চলছে রিয়াল মাদ্রিদের সমর্থকদের মধ্যে।

মৌসুমের এখনও বিশাল একটি অংশ বাকি। কিন্তু এরই মধ্যে কোপা ডেল রে, চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় এবং লা লিগা থেকেও পুরোপুরি ছিটকে পড়েছে। এমন পরিস্থিতিতে রিয়াল মাদ্রিদকে বাঁচানোর দাবি উঠেছে চারদিক থেকে। ক্রিশ্চিয়ানো রোনালদোর চলে যাওয়ার পর তার সঠিক একজন উত্তরসূরি এখনো নিয়ে আসেনি রিয়াল মাদ্রিদ।

কিন্তু চারদিক থেকে আওয়াজ উঠছে রোনালদোর সমমানের কাউকে নিয়ে আসার। অবশেষে রিয়াল মাদ্রিদ কর্মকর্তারা উপলব্ধি করতে পেরেছেন সমর্থকদের মনের কথা এবং তারা এরই মধ্যে সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন, যেভাবেই হোক ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারকে পিএসজি থেকে উড়িয়ে আনবেন মাদ্রিদে।

২২২ মিলিয়ন ইউরো দিয়ে বার্সেলোনা থেকে পিএসজি কিনে নিয়েছিল নেইমারকে। তিনি হয়ে গেলেন সবচেয়ে দামি ফুটবলার। এবার সেই নেইমারকে পিএসজির মূল্যের দ্বিগুণের বেশি মূল্য দিয়ে কেনার প্রস্তুতি নিচ্ছে। ইউরোপিয়ান মিডিয়াগুলো ইতিমধ্যেই সেই খবর প্রকাশ করেছে।

ফক্স স্পোর্টস জানিয়েছে, আগামী মৌসুমে রিয়াল মাদ্রিদ নেইমারকে কেনার জন্য ৫৫৪ মিলিয়ন ডলার নিয়ে (প্রায় ৪ হাজার ৬৫০ কোটি টাকা) প্রস্তুতি নিচ্ছে। আবার স্পোর্টস জানাচ্ছে এত মূল্য নয়, রিয়াল মাদ্রিদ ৩৬০ মিলিয়ন ইউরো নিয়ে (প্রায় ৩ হাজার ৪০০ কোটি টাকা) প্রস্তুতি নিচ্ছে।

সাড়ে চার হাজার কোটি টাকা হোক কিংবা সাড়ে তিন হাজার কোটি টাকা, নেইমার যে আবারও সব রেকর্ড ভেঙে বিশ্বের সবচেয়ে বেশি দামি ফুটবলার হয়ে যাচ্ছেন, সেটা এখন বলাই বাহূল্য।

পায়ের ইনজুরির কারণে ১০ সপ্তাহের জন্য মাঠের বাইরে রয়েছেন নেইমার। ইনজুরি থেকে সেরে ওঠার জন্য নিজের দেশ ব্রাজিলে রয়েছেন পূনর্বাসনের জন্য। সে যাই হোক, আগামী মৌসুমের শুরুতে নেইমারকে যে কেনার জন্য রিয়াল মাদ্রিদ ঝাঁপিয়ে পড়বে, তাতে কোনো সন্দেহ নেই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ