বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৪:২৬ অপরাহ্ন

নেইমার অভিযুক্ত

নেইমার অভিযুক্ত

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক:চ্যাম্পিয়নস লিগে পিএসজির বিপক্ষে ভিএআরের সাহায্য নিয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের অনুকূলে পেনাল্টি দেন রেফারি। তাৎক্ষণিক এ নিয়ে বাজে মন্তব্য করেন নেইমার। এর দায়ে তার বিপক্ষে অভিযোগ আনা হয়েছে।

গেল ৭ মার্চ ইউরোপসেরা টুর্নামেন্টের শেষ ষোলোর ফিরতি পর্বে ম্যানইউর বিপক্ষে ইনজুরি টাইমে প্রযুক্তির সহায়তায় পেনাল্টি দেন রেফারি। সিদ্ধান্তটি ‘লজ্জাজনক’ বলে সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করেন পিএসজি ফরোয়ার্ড।

যোগ করা সময়ের চতুর্থ মিনিটে ডি-বক্সে পিএসজি রক্ষণপ্রহরী প্রেসনেল কিম্পেম্বের হাতে বল লাগে। অবশ্য তার হাত পেছনে ছিল। তাসত্ত্বেও ভিএআরের সাহায্য নিয়ে পেনাল্টি দেন রেফারি। তা থেকে মোটেও গোল করতে ভুল করেননি রেড ডেভিলস ফরোয়ার্ড মার্কাস র‌্যাশফোর্ড। এতে ৩-১ গোলে জিতে কোয়ার্টার ফাইনালে নাম লেখায় ইংলিশ ক্লাবটি। সেই সঙ্গে বিদায় সুনিশ্চিত হয় ফরাসি দলটির।

সেই ঘটনায় অবশ্য প্রথমে কর্নারের বাঁশি বাজিয়েছিলেন স্লোভেনিয়ার রেফারি দামির স্কোমিনা। কিন্তু যাচাই করে দেখার সংকেত পান। পরে পেনাল্টি দেন তিনি। চোটের কারণে ওই ম্যাচে খেলতে পারেননি নেইমার। তবে ভিআইপি গ্যালারিতে বসে স্বচক্ষে এ কাণ্ডকীর্তি দেখেন।

পরে চুপ থাকতে পারেননি ব্রাজিল যুবরাজ। ইন্সটাগ্রামে তিনি লেখেন, পেনাল্টিটি দেয়া ঠিক হয়নি। টেলিভিশনে স্লো-মোশনে যে চারজন মানুষ রিপ্লে দেখেছেন তারা ফুটবল সম্পর্কে কিছুই জানেন না।

নেইমারের মন্তব্যটি ভালোভাবে নেয়নি ইউরোপিয়ান ফুটবল নিয়ন্ত্রক সংস্থা (উয়েফা)। সঙ্গত কারণে তার বিরুদ্ধে অভিযোগ এনেছে। তবে এ বিষয়ে শুনানির দিন ধার্য হয়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ