সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১২:৫৩ পূর্বাহ্ন

নেতাকর্মীদের পুলিশী হয়রানির অভিযোগ খন্দকার মুক্তাদিরের

নেতাকর্মীদের পুলিশী হয়রানির অভিযোগ খন্দকার মুক্তাদিরের

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট:: নেতাকর্মীদের উপর পুলিশী হয়রানীর অভিযোগ জানিয়ে নির্বাচন কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ করেছেন সিলেট-১ আসনের বিএনপি ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির। অভিযোগ গ্রহণ করেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ইশতিয়াক ইমন।

লিখিত অভিয্গো পত্রে তিনি বলেন, প্রতীক বরাদ্দের পর আমরা গণসংযোগসহ প্রচারণা কার্যক্রম শুরু করেছি। কিন্তু, প্রচারণা কার্যক্রমে আমরা পুলিশ প্রশাসনের চরম বাধার সম্মুখীন হচ্ছি। ইউনিফর্মধারী ও সাদা পোষাকে পুলিশ সদস্যরা আমার কর্মী সমর্থকদের বাড়ি বাড়ি গিয়ে নির্বাচনী এলাকা ছেড়ে চলে যাবার জন্য হুমকী দিচ্ছে। আমার নির্বাচনী প্রচার কাজে নিয়োজিত কর্মী সমর্থকদের বাসা বাড়িতে প্রতিনিয়ত তল্লাশী চালানো হচ্ছে এবং কর্মী সমর্থক ও তাদের স্বজনদের সাথে অসৌজন্যমূলক আচরণ করা হচ্ছে।

তিনি আরো বলেন, আমার নির্বাচনী প্রচারকাজে নিয়োজিত মাইক কেড়ে নেয়া ও মাইকের সংযোগ কেটে দেয়ার মত ঘটনা প্রায় প্রতিদিন ঘটছে। আমার কর্মী সমর্থকদের গ্রেফতার করে পুরনো বিভিন্ন মামলায় গ্রেফতার দেখিয়ে জেল হাজতে পাঠানো হচ্ছে। এ সব বিষয়ে আমাদের কাছে সুনির্দিষ্ট তথ্য আছে, যা প্রয়োজনে প্রমাণসহ আপনার কাছে উপস্থাপন করতে পারবো। পুলিশের এ ধরনের আচরণ আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনের অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ পরিবেশের জন্য অন্তরায়। বিধায় এ ধরনের আচরণ বন্ধ করা একান্ত আবশ্যক।

আসন্ন একাদ্বশ নির্বাচনে লেবেল প্লেইং ফিল্ড তৈরীর করে অবাধ, সুষ্ঠু ও সকলের কাছে গ্রহণযোগ্য নির্বাচন আয়োজনের জন্য নির্বাচন কমিশনের প্রতি আহবান জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ