রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ০২:৩৭ অপরাহ্ন

‘নোলক’ এর মালিকানা পেতে পুলিশের দ্বারস্থ নির্মাতা!

‘নোলক’ এর মালিকানা পেতে পুলিশের দ্বারস্থ নির্মাতা!

নোলক ছবির মহরতে রাশেদ রাহা,শাকিব খান ও ববি

নিউজটি শেয়ার করুন

বিনোদন ডেস্ক:শকিব খান ও ববি অভিনীত আলোচিত ছবি ‘নোলক’। ছবিটি নিয়ে যেন জটিলতা কাটছেই না।এর পরিচালক হিসেবে কাজ কাজ শুরু করেছিলেন রাশেদ রাহা। পরে নানা কারণে তাকে বাদ দিয়ে ছবির প্রযোজক সাকিব ইরতেজা সনেট নিজেই পরিচালকের চেয়ারে বসেন। তবে রাশেদ রাহার দাবি ছবিটির প্রায় ৭০ ভাগ কাজের শুটিং শেষ করেছেন তিনি। ছবিটির পলিচালকের মালিকানা পেতে তাই থানায় প্রাথমিক ডায়েরি করেছেন।

মঙ্গলবার দুপুরে থানায় ডায়েরি করার বিষয়টি নিশ্চিত করেছেন রাশেদ রাহা। তিনি বলেন, ছবিটির আমি পরিচালক আমি এটা সবাই জানেন।আমার অধিকার পেতে সঠিক পথে সব চেষ্টাই করে যাবো। তাই এখন চলচ্চিত্রের সংগঠনের পাশাপাশি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানিয়ে রাখলাম। পরবর্তী সময়ে কোনো ধরনের ব্যক্তিগত আক্রমনের শিকার হলে যেন তাদের কাছে সাহায্য পাই। এই জন্যই সাধারণ ডায়েরি।

এর আগে নোলক ছবিটির পরিচালক হিসেবে কার নাম থাকবে এ নিয়ে দফায় দফায় আলোচনা কম হয়নি। চলচ্চিত্রের দুটি সংগঠন জটিলতা মিটিতে দিতে কয়েক দফা আলোচনায় বসে। তখন পরিচালক ও প্রযোজককে ডেকে নোলকের পরিচালক হিসেবে দুজনের নামই থাকার প্রস্তাব দেয়া হয়েছিল। শুরুতে রাশেদ রাহার নাম, পরে সাকিব ইরতেজা সনেটের। পরে তারা এ সিদ্ধান্তের বিষয়ে কিছুই জানায়নি। এখন জানা গেলো মালিকানা ফেরত পেতে আইনী পথেই হাটছেন রাশেদ রাহা।

রাশেদ রাহার সাধারণ ডায়েরির বিষয়টির তদন্ত কর্মকর্তা বাবলুর রহমান খান। তিনি রাশেদ রাহার প্রযোজকের সঙ্গে ছবির সমস্যা নিয়ে থানায় আসার কথা জানিয়েরেছন গণমাধ্যমে। চলচ্চিত্রের সংগঠনগুলোর সহায়তায় এটাকে তারা বিমাংসা করার চেষ্টা করবেন বলেও জানিয়েছেন।

তবে রাশেদ রাহার সাধারণ ডায়েরি বিষয়ে এখনও কোন মন্তব্য করেননি প্রযোজক সাকিব ইরতেজা সনেট।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ