বৃহস্পতিবার, ২০ Jun ২০১৯, ০৫:৫২ অপরাহ্ন

পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট জারদারি ১০ দিনের রিমান্ডে

পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট জারদারি ১০ দিনের রিমান্ডে

ছবি: জিয়ো নিউজ

নিউজটি শেয়ার করুন

আন্তর্জাতিক ডেস্ক:বিদেশে অবৈধভাবে অর্থ পাচারের মামলায় গ্রেফতার পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট আসিফ আলি জারদারির ১০ দিনের শারীরিক রিমান্ড মঞ্জুর করেছে ইসলামাবাদের বিশেষ আদালত। খবর ডন ও জিয়ো নিউজের।

মঙ্গলবার বিচারপতি আরশাদ মালিকের চেম্বারে জারদারিকে হাজির করা হলে ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরোর পক্ষ থেকে ১৪ দিনের রিমান্ড আবেদন করা হয়।

শুনানি শেষে বিচারক ১০ দিনের রিমান্ড ঘোষণা করেন। আগামী ২১ জুন পরবর্তী শুনানির দিন ধার্য করে ওই দিন জারদারিকে ফের আদালতে হাজির করার নির্দেশ দিয়েছেন আদালত।

শুনানি চলাকালীন নিজের অসুস্থতার কথা জানিয়ে আদালতের কাছে একজন সহায়তাকারী প্রার্থনা করেন জারদারি।

জারদারি বলেন, আমি ব্লাড সুগারের রোগী। রাতের নিম্ন রক্তচাপের কারণে আমার অসুবিধা হতে পারে। ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরোর আইনজীবী বিষয়টিতে আপত্তি না করায় আদালত সহায়তাকারী রাখার অনুমোদন দেয়।

এদিকে জারদারিকে আদালতে আনা উপলক্ষে রাওয়ালপিণ্ডিতে ব্যাপক নিরাপত্তা জোরদার করা হয়।

ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরোর অফিসের সামনে ৩০০ এবং আদালত প্রাঙ্গণে ৫০০ স্পেশাল পুলিশ মোতায়েন করা হয়। তাছাড়া স্পেশাল সিকিউরিটি ফোর্সের সদস্যদের বিভিন্ন সড়কে টহল দিতে দেখা গেছে।

প্রসঙ্গত, অর্থপাচার ও ভুয়া ব্যাংক অ্যাকাউন্ট ব্যবহারের মামলায় পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট আসিফ আলি জারদারিকে সোমবার গ্রেফতার করা হয়।

প্রায় সাড়ে ৩ হাজার কোটি রুপি অবৈধ লেনদেনের মামলায় সাবেক প্রেসিডেন্ট জারদারির বিদেশ সফরেও নিষেধাজ্ঞা জারি করেছিল হাইকোর্ট।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ