সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৪:৩৩ পূর্বাহ্ন

পুনঃনির্বাচনের দাবি প্রত্যাখ্যান আ.লীগের

পুনঃনির্বাচনের দাবি প্রত্যাখ্যান আ.লীগের

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:: ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন ঐক্যফ্রন্টের পুনঃনির্বাচনের দাবি আওয়ামী লীগ সম্পূর্ণভাবে প্রত্যাখ্যান করেছে বলে জানিয়েছেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক ও মুখপাত্র আব্দুর রহমান।

সোমবার (৩১ ডিসেম্বর) ধানমন্ডিতে আওয়ামী লীগের পক্ষ থেকে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

আবদুর রহমান বলেন, ফের নির্বাচনের প্রশ্নই আসে না। তারা গণরায়ের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। ড. কামাল ও মির্জা ফখরুল ফের নির্বাচনের যে দাবি তুলেছে আমরা তা প্রত্যাখ্যান করছি।

তিনি বলেন, নির্বাচনে জনগণ ব্যালটের মাধ্যমে সাম্প্রদায়িক শক্তির বিষদাঁত ভেঙে দিয়েছে। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার আকাশচুম্বি জনপ্রিয়তার কারণেই আজকে আওয়ামী লীগের ঘরে বিজয়ের ফসল এসেছে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরও বলেন, আমরা বিপুল ভোটে জয়ী হয়েছি। আমরা কোনোপ্রকার বিজয় মিছিল করব না। শান্তিপূর্ণ একটা নির্বাচন হয়েছে। এর মাধ্যমে বাংলাদেশের মানুষ স্বস্তির নিঃশ্বাস পেয়েছে।

তিনি বলেন, জনগণ সাম্প্রদায়িক শক্তির বিষদাঁত ভেঙে দিয়েছে। ভোটের মাধ্যমে জনগণ জামায়াত-যুদ্ধাপরাধী, অপশক্তির হাত গুঁড়িয়ে দিয়েছে। আমরা দেশবাসীকে অভিনন্দন জানাই।

নির্বাচন কমিশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এ আওয়ামী লীগ নেতা বলেন, নির্বাচন কমিশনকে অভিনন্দন জানাই। কারণ নির্বাচন কমিশন বাংলাদেশকে শান্তিপূর্ণ একটি নির্বাচন উপহার দিয়েছে। এছাড়া রিটার্নিং অফিসার, পোলিং অফিসারসহ নির্বাচন সংশ্লিষ্টদের অভিনন্দন জানাই।

তিনি বলেন, বিভিন্ন দেশ থেকে পর্যবেক্ষক, সাংবাদিক এসেছেন। ওআইসির সহকারী মহসচিবসহ বিভিন্ন আন্তর্জাতিক সংস্থা জানিয়েছে নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বিকেল ৪টায় আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা বিদেশি সংবাদকর্মী, পর্যবেক্ষকদের সঙ্গে মতবিনিময় করবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ