রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০২:০৩ অপরাহ্ন

পুরস্কৃত হলেন এসএমপির ৫ পুলিশ সদস্য

পুরস্কৃত হলেন এসএমপির ৫ পুলিশ সদস্য

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :: মাদকদ্রব্য উদ্ধার, ডাকাতি ও পরোওয়ানাভূক্ত আসামী গ্রেফতার, সর্বোচ্চ প্রসিকিউশন দাখিল ও জরিমানা আদায়ে সফলতা দেখিয়ে পুরস্কৃত হয়েছেন সিলেট মহানগর পুলিশের (এসএমপি) পাঁচ সদস্য।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় এসএমপি সদর দপ্তরে অনুষ্ঠিত মাসিক অপরাধ সভায় মার্চ মাসের কর্মদক্ষতা বিবেচনায় তাদেরকে পুরস্কৃত করা হয়।

পুরস্কৃত হওয়া পুলিশ সদস্যরা হলেন- সিলেট বিমানবন্দর থানার এস আই মো. মজিবুর রহমান, শাহপরাণ থানার এসআই রাজিব কুমার রায়, ট্রাফিক বিভাগের সার্জেন্ট নূরে আলম সিদ্দিকী, জালালাবাদ থানার এএসআই অঞ্জন কুমার দাশ, শাহপরাণ থানার এএসআই সেলিম মিয়া, ডিবি পুলিশের এএসআই মো. আজদু মিয়া।

এসএমপি কমিশনার গোলাম কিবরিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষ এবং সকল উপ কমিশনার, অতিরিক্ত উপ কমিশনার, সহকারী কমিশনার ও এসএমপি’র আওতাধীন সকল থানার ওসিরা উপস্থিত ছিলেন।

এদিকে, সকাল ১০টায় পুলিশ লাইনে এসএমপির মাসিক কল্যান সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ কমিশনার মো. গোলাম কিবরিয়া।

প্রধান অতিথির বক্তৃতায় পুলিশ কমিশনার বলেন, ভালো কাজের জন্য পুলিশ সদস্যদের যেমনি পুরস্কৃত করা হবে তেমনি খারাপ কাজ করলে সংশ্লিষ্টদেরকে শাস্তি পেতে হবে। তিনি সকল পুলিশ সদস্যকে সেবার মানসিকতা নিয়ে কাজ করার নির্দেশ দেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ