সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০২:১১ অপরাহ্ন

পুলিশি সাহায্য ছাড়া আসেন, দেখেন পারেন কিনা: মওদুদ

পুলিশি সাহায্য ছাড়া আসেন, দেখেন পারেন কিনা: মওদুদ

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিষ্টার মওদুদ আহমদ বলেছেন, আওয়ামীলীগ জনপ্রিয়তা হারিয়ে দিশেহারা হয়ে পড়েছে। তারা বিএনপি নেতাকর্মীদের হামলা-মামলা ও পুলিশ দিয়ে হয়রানি করছে। আজকে যদি তাদের জনপ্রিয়তা থাকতো তাহলে বাড়ীতে বাড়ীতে গিয়ে আমার নেতা- কর্মীদের হুমকি প্রদর্শন করতেন না। হুমকি কেন? বোমা হামলা কেন? পুলিশ সাহায্য বাদ দিয়ে আসেন, দেখেন আমাদের সাথে পারেন কিনা? পারবেন না, জনগণ আমাদের সাথে আছে।

শনিবার (২২ ডিসেম্বর) উপজেলার মুছাপুর ইউনিয়নের বাংলাবাজারে সকাল ১১টায় নির্বাচনী গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদেরের উদ্দেশ্যে মওদুদ আরো বলেন, এলাকায় যত রাস্তা করা হয়েছে তা আমার আমলে করা, উনি সড়কমন্ত্রী হয়ে এলাকায় নতুন কোন রাস্তা করতে পেরেছেন কিনা? একটা ফোর লেন সড়ক করলেন না কেন? একটি বাইপাস সড়ক করলেন না কেন? কোটি কোটি টাকা দিয়ে বাইরে প্রকল্প করেছেন এ এলাকার জন্য কি করেছেন? আমার উন্নয়নের কথা বলার দরকার নেই কারন আমার উন্নয়নের কথা জনগনের মনে আছে।

আজকে সাবেক পৌর মেয়র, জনপ্রিয় নেতা কামাল চৌধুরীকে গ্রেপ্তার করলো। তারা চায় আমরা নির্বাচন না করি। আজ আপনাদের মাধ্যমে জানিয়ে দিতে চাই নির্বাচনের শেষ পর্যন্ত ভোট কেন্দ্রে আমরা থাকবো।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি আবদুল হাই সেলিম, সম্পাদক নুরুল আলম সিকদার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুল হক শাহজাহান প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ