মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ০১:৪৩ পূর্বাহ্ন

পুলিশের অভিযান চোলাই মদ ও গাঁজাসহ আটক ৪

পুলিশের অভিযান চোলাই মদ ও গাঁজাসহ আটক ৪

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :: সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে ১০০ লিটার চোলাই মদ ও এক কেজি গাঁজাসহ ৪ জনকে আটক করা হয়েছে।

শনিবার আটক ব্যক্তিদের দক্ষিণ সুরমা থানায় থানায় সোপর্দের পর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

আটক ৪ ব্যক্তি হচ্ছেন- গাজীপুর জেলার শ্রীপুর থানার আক্তার মিয়ার ছেলে পান্না মিয়া (২০), হালিম মিয়ার ছেলে নওশাদ মিয়া (৩২), আব্দুল মালেক মিয়ার ছেলে এরশাদ মিয়া এবং সিলেটের ভার্থখলার আব্দুস সাত্তারের ছেলে জাকির হোসেন বাবলা (২৬)।

অভিযান পরিচালনাকারী মহানগর গোয়েন্দা পুলিশের এসআই মাহাবুর আলম মন্ডল জানান, আটক ব্যক্তিরা কৌশলে মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে চোলাই মদ এবং ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া এলাকা থেকে গাঁজা এনে সিলেট শহরে বিক্রি করত। দীর্ঘ দিন ধরেই মাদক কেনাবেচার জন্য তারা দক্ষিণ সুরমার ভার্থখলা এলাকার নদীর পাড় এলাকাকে ব্যবহার করত।

গোপন সংবাদের ভিত্তিতে এবং সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের উপ কমিশনার সঞ্জয় সরকারের নির্দেশনার শুক্রবার সন্ধায় এ এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে চোলাই মদ ও গাঁজাসহ ৪ জনকে আটক করা হয়।

মহানগর গোয়েন্দা পুলিশের উপ কমিশনার সঞ্জয় সরকার জানান, সিলেট মহানগর গোয়েন্দা পুলিশ মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছে। নিয়মিত অভিযানের অংশ হিসেবে ভার্থখলায় অভিযান চালানো হয়। আটক ব্যক্তিদের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

মামলা নং-১১/০৯,০৩,২০১৯। এ ধরনের অভিযান নিয়মিতই চলবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ