সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৫:১২ পূর্বাহ্ন

পুলিশ-বিজিবির অভিযান : জনগণকে বিচার দিলেন মুক্তাদির

পুলিশ-বিজিবির অভিযান : জনগণকে বিচার দিলেন মুক্তাদির

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :: সিলেট-১ আসনে বিএনপি ও ঐক্যফ্রন্ট মনোনিত প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদিরের প্রধান নির্বাচনী কার্যালয়ে পুলিশ ও বিজিবির অভিযান পরিচালনা করে অন্তত ছয় নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় খন্দকার আব্দুল মুক্তাদির তার প্রধান কার্যালয়ের বাইরে বের হয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা প্রত্যক্ষদর্শী জনগণের কাছে বিচার দাবী করেন।

জানা যায়, বৃহস্পতিবার বিকাল ৫টা থেকে ইলেকট্রিক সাপ্লাই এলাকায় নুরে আলা কমিউনিটি সেন্টারের মুক্তাদিরের প্রধান নির্বাচনী কার্যালয় ঘিরে রাখে পুলিশ ও বিজিবির সদস্যরা। পৌণে ছয়টার দিকে পুলিশ ও বিজিবি মুক্তাদিরের প্রধান নির্বাচনী কার্যালয়ে ঢুকে তল্লাশী অভিযান পরিচালনা করে খাদিমনগর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক বদরুল ইসলাম আজাদ, ছাত্রদলকর্মী রনি, রাজুসহ ছয়জনকে আটক করে।

গ্রেফতারকৃতদের নিয়ে পুলিশ চলে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই নির্বাচনী কার্যালয়ে পৌছান খন্দকার আব্দুল মুক্তাদির। তিনি এ ঘটনায় প্রধান কার্যালয়ের বাইরে বের হয়ে নির্বাচনী কার্যালয়ের বাইরে দাড়িয়ে থাকা প্রত্যক্ষদর্শী ও সাধারণ জনগণের উদ্দেশ্যে বলেন, আপনারা দেখেন, আপনারা বিচার করেন। অন্যায়ভাবে আমার নেতাকর্মীদের গ্রেফতার করে নিয়ে যাওয়া হচ্ছে। আপনারা আগামী ৩০ তারিখ ভোটের মাধ্যমে এই বিচার করবেন।

পরবর্তীতে সাংবাদিকদের সাথে এ ঘটনায় প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে মুক্তাদির বলেন, একজন প্রার্থীর প্রধান নির্বাচনী কার্যালয়ের ভেতর ঢুকে তার নেতাকর্মীদের ধরে নিয়ে যাওয়া হচ্ছে। এই অন্যায়ের বিচার জনগণ করবে।

তিনি আরো জানান, আওয়ামী লীগ আতংক ছড়াচ্ছে যাতে মানুষ নির্বাচনের দিন ভোটকেন্দ্রে না যায়। তিনি আওয়ামী লীগের দমন-পীড়নের জবাব দিতে সবাইকে ভোটের দিন সকাল থেকেই ভোটকেন্দ্রে যাবেন, ভোটাধিকার প্রয়োগ করবেন। তিনি জানান, ধানের শীষ যদি ক্ষমতায় যায় তবুও তারা আওয়ামী লীগের সাথে এমন করবে না।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ