শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০৪:৪৬ পূর্বাহ্ন

পেলে-ম্যারাডোনা-মেসির সঙ্গে রোনালদোর তুলনা

পেলে-ম্যারাডোনা-মেসির সঙ্গে রোনালদোর তুলনা

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক :  আগের মৌসুমের ফাইনালের প্রতিশোধের লক্ষ্য নিয়েই রিয়ালের বিপক্ষে নিজেদের মাঠে নেমেছিল জুভেন্টাস। তবে ফাইনালের ন্যায় এ ম্যাচেও জ্বলে উঠলেন রোনালদো। করলেন জোড়া গোল। তার এমন দুর্দান্ত পারফর্মেন্সে স্বাগতিকদের ৩-০ গোলে হারিয়ে শেষ চারের পথে অনেকটা এগিয়ে গেছে জিদানের দল। আর ম্যাচ শেষে রোনালদোর প্রশংসা ঝরছে দলটির গোলরক্ষক বুফনের কণ্ঠে। তুলনা করলেন পেলে, ম্যারাডোনা ও মেসিদের সঙ্গে।

এলিয়াঞ্জা স্টেডিয়ামে ম্যাচের মাত্র ২ মিনিট ৪৭ সেকেন্ডের মাথায় রিয়ালকে এগিয়ে দেন রোনালদো। চ্যাম্পিয়নস লিগ ইতিহাসে এটিই রোনালদোর সবচেয়ে দ্রুততম গোল। বাঁ-দিক থেকে ইস্কোর দুর্দান্ত পাসে ডান পায়ের জোড়ালো শটে গোল করেন তিনি।

ম্যাচের ৬৪ মিনিটে আবারও রোনালদো গোল করে রিয়ালকে এগিয়ে দেন। কার্ভাহালের ক্রস থেকে অসাধারণ বাইসাইকেল কিকে ডিবক্সের ভেতর থেকে চ্যাম্পিয়নস লিগের শুধুমাত্র কোয়ার্টার ফাইনালে ২২তম গোলটি করলেন রোনালদো। গোলটি এতটাই উপভোগ্য ছিল যে জুভেন্টাসের দর্শকরা পর্যন্ত করতালি দিয়ে রোনালদোকে সম্মান জানায়।

ম্যাচ শেষে রোনালদোর প্রশংসা ঝরল বুফনের কণ্ঠেও। বলেন, ‘রোনালদোকে নিজেদে অবিশ্বাস্য পর্যায়ে নিয়ে গেছেন। তাকে এখন শুধু ম্যারাডোনা, মেসি বা পেলের সঙ্গে তুলনা করা যায়। আমার চ্যাম্পিয়ন্স লিগের স্বপ্ন সে শেষ করে দিয়েছেন।’

রোনালদোর সঙ্গে রিয়াল মাদ্রিদের প্রশংসা করলেও ভুলেননি এই তারকা গোলরক্ষক। রিয়ালের প্রশংসায় তিনি বলেন, ‘আমরা অবিশ্বাস্য পর্যায়ের চ্যাম্পিয়নদের বিরুদ্ধে খেলেছি। তাদের ক্ষমতা আছে সবকিছু আরো কঠিন করে তোলার। এটা সত্যিই হতাশার। শেষ পর্যন্ত আমরা সম্ভবত ার এগিয়ে যেতে পারবো না। কিন্তু এটা সত্যি কিছু সময় আপনাকে শক্তিশালী প্রতিপক্ষের প্রশংসা করা উচিত।’

উল্লেখ্য, শেষ আটের ফিরতি পর্বের খেলার আগামী বুধবার রিয়ালের মাঠে নামবে জুভেন্টাস।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ