বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৩:১১ অপরাহ্ন

পোস্টারে জিয়া পরিবারের ছবি না থাকায় তোপের মুখে সুলতান

পোস্টারে জিয়া পরিবারের ছবি না থাকায় তোপের মুখে সুলতান

নিউজটি শেয়ার করুন

কুলাউড়া প্রতিনিধি :গণফোরামের কেন্দ্রী নেতা ও মৌলভীবাজার-২ কুলাউড়া আসনে ধানের শীষের প্রার্থী সুলতান মো. মনসুর আহমদের পোস্টার কিংবা নির্বাচনী প্রধান অফিসে জিয়া পরিবারের কোনো ছবি ব্যবহার না করায় ক্ষুব্ধ নেতাকর্মীরা। যদি ছবি যুক্ত করা না হয় তাহলে এর সমুচিত জবাব দেয়া হবে বলে জানান নেতাকর্মীরা। সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে সমালোচনার ঝড় উঠেছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে নির্বাচনী প্রধান অফিসের ছবি দিয়ে ছাত্রদল নেতা তাহমিদ খান শাওন বলেন, যা হওয়ার হয়ে গেছে, এখন ভুলগুলো শুধরে নেয়া হোক। নির্বাচনী কার্যালয়ের প্রধান গেট থেকে অবিলম্বে এই ব্যানার সরিয়ে খালেদা, তারেক জিয়ার ছবিসংবলিত ধানের শীষের ব্যানার রাখতে হবে। নির্বাচনী পোস্টার যেন তারেক জিয়া এবং খালেদা জিয়ার ছবি থাকে। তা না হলে আমাদেরকে পাবেন না। আপনার বিরুদ্ধে যেতে সময় লাগবে না।

কিবরিয়া চৌধুরী লেখেন, নেতাদের দৃষ্টি আকর্ষণ করছি। নির্বাচনী ব্যানারে দলের প্রতিষ্ঠাতা শহীদ জিয়ার ছবি নেই, নেই বেগম খালেদা জিয়া ও তারেক জিয়ার ছবি। কিন্তু সবচেয়ে বেশি দুঃখ লাগে বিএনপির কিছু অতিউৎসাহীরা দলের প্রতীকের প্রচারণা না করে ব্যক্তির প্রচারণা শুরু করেছেন। তাদের মনে রাখা উচিত, ব্যক্তি ক্ষণস্থায়ী কিন্তু প্রতীক স্থায়ী।

সাইফুর রহমান লিখেছেন, ঘরে বসে ভোট দেব ধানের শীষে, সব কর্মকাণ্ড বর্জন করবে জিয়ার সৈনিকরা। পাশে বসে পরিচালনা করছেন দালাল প্রকৃতির কিছু বিএনপি নেতা তাদের এসব কী চোখে পড়ে না। তিনি ছাত্রদল, যুবদল, বিএনপি ইউনিয়নের নেতাদের পোস্টার না লাগাতে অনুরোধ করেন।

একেএম ফজলুল হক রুবেল লেখেন, যারা ধানের শীষ নিয়ে নির্বাচন করবেন, তারা যদি নেত্রীর ছবি পোস্টারে ব্যবহার না করে, তাহলে আমি ব্যক্তিগতভাবে সমর্থন করব না।

জিয়াউদ্দিন মো. ইউছুফ লেখেন, নেত্রীর ছবি নেই, তাই নকল ধান ছড়া। ভোট দেব না। কোদাল মার্কায় ভোট দেব।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ