শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ১২:০২ অপরাহ্ন

“প্রচারণার অভাবে সিলেটেও দর্শকশূন্য গ্যালারি”

“প্রচারণার অভাবে সিলেটেও দর্শকশূন্য গ্যালারি”

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক:ফুটবলপ্রেমী হিসেবে সিলেটের মানুষের সাথে অন্য কোনো অঞ্চলের তুলনা হয় না। খেলা দেখা নিয়ে টিকিটের জন্য গেল বছরও স্টেডিয়াম ভাঙচুর, এমনকি রক্তও ঝরিয়েছে সিলেটের দর্শকরা।

গ্যালারি ভেঙে খেলা দেখার জন্য দর্শক মাঠে ঢুকে পড়ায় ৩০ মিনিট ম্যাচ বন্ধ রাখার নজিরও আছে এই সিলেট জেলা স্টেডিয়ামে। অথচ প্রচার প্রচারণার অভাবে এখানেই কি-না দর্শকশূন্য গ্যালারি দেখা গেল বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের এবারের আসরে!

শনিবার ছিল বসুন্ধরা কিংস আর শেখ রাসেল ক্রীড়াচক্রের ম্যাচ। যে ম্যাচে বসুন্ধরাকে হারের তেঁতো স্বাদ দিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র।

শেখ রাসেল জয় পেয়েছে, এটা তাদের হোম ভেন্যুও। কিন্তু নয়নাভিরাম বিশাল মাঠের একপাশের গ্যালারিতে কিছু দর্শক ছাড়া মাঠে তেমন শোরগোল দেখা গেল ন।

অথচ এই সিলেটে ফুটবল মাঠের গ্যালারি ভর্তি দর্শকের চিত্র খ্যাতি রয়েছে দেশজুড়ে। ক্রিকেট কিংবা ফুটবল যেকোনো খেলা মানেই দর্শকের ঢল। তার উপর ফ্লাড লাইটের আলো হলে তো কথাই নেই।

জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের ফুটবলারদের অংশগ্রহণে বিপিএলের এবারের আসরের এই গুরুত্বপূর্ণ ম্যাচের খবর জানতে না পারায় ক্ষোভ প্রকাশ করেছেন অনেকেই।

মদন মোহন কলেজের শিক্ষার্থী জাফর ইকবাল জানান, ‘ক্রিকেট কিংবা ফুটবল কোনো খেলা দেখা আমরা মিস করি না। কিন্তু এবারের আসর চলেই গেল কিন্তু খবর পেলাম না।’

খেলা দেখতে আসা এমসি কলেজের শিক্ষার্থী কলিম সিদ্দিকি সিয়াম বলেন, ‘এ ধরনের একটি ম্যাচে গ্যালারি ভর্তি দর্শক না থাকায় সিলেটের খ্যাতি নষ্ট হচ্ছে। ক্রীড়াঙ্গনে সিলেটের দর্শকদের উচ্ছ্বাসের খবর সারাদেশের মানুষ জানে। তিনি বলেন, প্রচারণা না করায় অনেকেই জানেন না। তাই গেট সবার জন্য উন্মুক্ত থাকলে কিছুটা দর্শক থাকতো।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ