বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০১:৩৬ অপরাহ্ন

প্রথম দিনে মৌলভীবাজারের ৬ জনের মনোনয়নপত্র সংগ্রহ

প্রথম দিনে মৌলভীবাজারের ৬ জনের মনোনয়নপত্র সংগ্রহ

নিউজটি শেয়ার করুন

মৌলভীবাজার প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করছে আওয়ামী লীগ।

শুক্রবার (৯ নভেম্বর) দলটির সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ের পাশের নতুন ভবনে আটটি বুথ থেকে আট বিভাগের প্রার্থীরা ফরম সংগ্রহ করছেন। এ নিউজ লেখা পর্যন্ত (সন্ধ্যা ৬টা) প্রথম দিনেই চায়ের রাজ্য মৌলভীবাজারের ৬ জন সংগ্রহ করেছেন দলীয় মনোনয়ন।

মনোনয়ন প্রত্যাশীরা নিজের সমর্থকদের সাথে নিয়ে ধানমন্ডির দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম ক্রয় করেন। এবার মনোনয়ন ফরমের মূল্য ২৫ হাজার টাকা থেকে বাড়িয়ে ৩০ হাজার টাকা করা হয়েছে।

মৌলভীবাজার-৩ আসনের জন্য সর্ব প্রথম মনোনয়ন সংগ্রহ করা হয় সদর আসনের সাবেক সাংসদ সৈয়দা সায়রা মহসিনের। তার পক্ষে ছোট মেয়ে সৈয়দা সাবরিনা শারমীন সকাল ১১টায় সমর্থকদের সাথে নিয়ে মনোনয়ন পত্র সংগ্রহ করেন। পরে বিকেলে জেলা আ’লীগের সভাপতি নেছার আহমদের পক্ষে মনোনয়ন সংগ্রহ করেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এড. রাধাপদ দেব সজল।

মৌলভীবাজার-১ আসনের আ’লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সদ্য সাবেক সাংসদ ও হুইপ শাহাব উদ্দিন আহমদ।

মৌলভীবাজার-২ আসনের নৌকার মাঝি হতে শুক্রবার সকালে মনোনয়ন ফরম সংগ্রহ করেন লন্ডন আ’লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক বিশিষ্ট সাংবাদিক কামাল হাসান।

এদিকে মৌলভীবাজার-৪ আসনে মনোনয়ন সংগ্রহ করেছেন দু’জন। সদ্য সাবেক সাংসদ ও সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ মনোনয়ন ফরম ক্রয় করেছেন বিকেল সাড়ে ৪টায়। এরপর বিকেল ৫টায় মনোনয়ন ফরম কিনেছেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কেন্দ্রীয় আ’লীগের সদস্য অধ্যাপক রফিকুর রহমান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ