শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৪:৫৪ অপরাহ্ন

প্রথম সাক্ষাতেই শিষ্যর কাছে হার মানলেন গুরু মরিনহো

প্রথম সাক্ষাতেই শিষ্যর কাছে হার মানলেন গুরু মরিনহো

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক : চেলসির জার্সিতে অন্যতম সফল খেলোয়াড় ফ্রাঙ্ক ল্যাম্পার্ড। অন্যদিকে, ইংলিশ ক্লাবটির কোচ হিসেবে পুরো ফুটবল জগতের আলোচনা-সমালোচনা শিকার হয়েছিলেন জোসে মরিনহো। কয়েক বছর আগে তারা এক অপরের গুরু-শিষ্য থাকলেও নতুন ভূমিকায় মরিনহো-ল্যাম্পার্ড এখন প্রতিদ্বন্দ্বী। আর এই ‘যুদ্ধ’র প্রথম সাক্ষাতেই শিষ্যর কাছে হার মানলেন গুরু।

ল্যাম্পার্ডের দ্বিতীয় সারির দল ডার্বি কাউন্টি কাছে হেরে কারাবাউ কাপ থেকে বিদায় নিয়েছে মরিনহোর ম্যানচেস্টার ইউনাইটেড। মঙ্গলবার রাতে নির্ধারিত সময়ের খেলা ২-২ ড্র হওয়ার পেনাল্টিতে রেড ডেভিলদের ৮-৭ গোলে হারায় ল্যাম্পার্ডের শিষ্যরা। ডার্বি গোলকিপার স্টক কার্সন ম্যানইউ’র ফিল জোন্সের শট আটকে দেয়ার সঙ্গে সঙ্গেই চতুর্থ রাউন্ড থেকে বিদায় ঘটে মরিনহোর দলের।

এদিন ম্যাচের প্রথমই এগিয়ে যায় ম্যানইউ। ৩ মিনিটে দলকে এগিয়ে দেন স্প্যানিশ মিডফিল্ডার হুয়ান মাতা। প্রথমার্ধে এক গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় তারা। তবে দ্বিতীয়ার্ধের ৫৯ মিনিটে সমতায় ফেরে ডার্বি। অতিথিদের সমতায় ফেরান উইলসন। ৬৭ মিনিটে আরো বিপদে পড়ে স্বাগতিকরা। এসময় গোলকিপার সার্জি রোমেরো লাল কার্ড দেখলে ১০ জনের দল হয়ে যায় তারা।

পরে ৮৫ মিনিটে ম্যারিয়টের গোলে লিড নিয়ে ম্যানইউর উপর চাপ বাড়িয়ে দেয় তারা। কিন্তু যোগ করা সময়ে (৯০+৫) ওল্ড ট্রাফোর্ডে স্বস্তি ফেরান মারুয়ান ফেলাইনি। কিন্তু তাতেও লাভ হয়নি। শেষ পর্যন্ত পেনাল্টিতে হেরে বিদায় নিতে হয় তাদের।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ