বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০১:০৫ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীকে বরণ করতে প্রস্তুত সিলেট

প্রধানমন্ত্রীকে বরণ করতে প্রস্তুত সিলেট

ছবি-ফাইল

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট ::  বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করতে প্রস্তুত সিলেটবাসী। সিলেটের জনসভাকে জনসমুদ্রে রূপ দিতে নেতাকর্মীরাও মরিয়া। দিন রাত-প্রচরাণায় ব্যস্ত তারা। সঙ্গে চলছে ভোট প্রার্থনাও।

শনিবার (২২ ডিসেম্বর) দুপুর ২টায় নগরীর আলিয়া মাদরাসা মাঠে আয়োজিত জনসভায় প্রধানমন্ত্রী বক্তব্য রাখবেন। এর আগে হযরত শাহজালাল, শাহপরান ও গাজীর বুরহান উদ্দিন (রহঃ) এর মাজার জিয়ারত করবেন।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ জানান, শনিবার (২২ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ বিমানের একটি নিয়মিত ফ্লাইটে সিলেট ওসমানী বিমানবন্দরে অবতরণ করবেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। এরপর পর্যায়ক্রমে তিন আউয়লিয়ার মাজার জিয়ারত করবেন। মাজার জিয়ারত শেষে সিলেট সার্কিট হাউসে বিশ্রাম ও মধ্যাহ্নভোজ শেষে মাদরাসা মাঠের জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন।

এদিকে প্রধানমন্ত্রীর এবারের সফর একটু ব্যতিক্রম। নির্বাচনী আচরণবিধির কারণে এবার আর ব্যানার ফেস্টুন নেই নগরীতে। আলিয়া মাদরাসা মাঠের জনসভা মঞ্চও বানানো হয়েছে আচরণবিধি ফলো করে। মঞ্চের আয়তন ৪০০ বর্গ ফুট। ওই মঞ্চেই বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী।

সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে নগরজুড়ে ৪ স্তরের নিরাপত্তা ব্যবস্থা গড়ে তোলা হয়েছে। নগরীতে বৃদ্ধি করা হয়েছে পুলিশের টহল। সাদা পোশাকে মোতায়েন করা হয়েছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের। জনসভা মঞ্চ ও আশপাশ এলাকায় স্থাপন করা হয়েছে ক্লোজ সার্কিট ক্যামেরা।

প্রধানমন্ত্রীর নিরাপত্তায় সবধরনের প্রস্তুতি রয়েছে বলেও জানান তিনি।

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করতে প্রস্তুত সিলেটবাসী। বিগত দুই মেয়াদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটের উন্নয়নের দায়িত্ব তিনি নিজে নিয়েছিলেন।

এর জন্য আওয়ামী লীগের নেতাকর্মীরা সিলেট বিভাগের ১৯টি আসন প্রধানমন্ত্রীকে উপহার দিতে প্রস্তুত বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ