সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৪:২৭ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর কাছে ড. মোমেনের আট দাবি

প্রধানমন্ত্রীর কাছে ড. মোমেনের আট দাবি

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট  : প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে গ্যাস সংযোগসহ আট দাবি উত্থাপন করেছেন সিলেট-১ আসনে মহাজোট মনোনীত প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শনিবার (২২ ডিসেম্বর) সিলেট সরকারী আলিয়া মাদ্রাসা মাঠের জনসভায় সিলেটবাসীর পক্ষ থেকে তিনি এসব দাবি জানান।

ড. মোমেন তার বক্তব্যে সরকারের বিগত দশবছরে সিলেটে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের কথা উল্লেখ করে বলেন, সিলেটবাসী আপনার কাছে বেশ কিছু দাবির দ্রুত বাস্তবায়ন চায়। তিনি শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে বলেন, আমরা চাই ঢাকা-সিলেট মহাসড়ক ছয় লেন হবে, ওসমানী বিমানবন্দর সত্যিকারভাবে পূর্ণাঙ্গ আন্তর্জাতিক বিমানবন্দর হবে, ২৫০ শয্যার সিলেট সদর হাসপাতাল হবে, সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় দ্রুত বাস্তবায়ন হবে, ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয় হবে, দৃষ্টিনন্দন সিলেট শহর হবে, গ্যাস সমস্যার দ্রুত সমাধান হবে এবং সিলেটের নদীভাঙ্গন সমস্যার সমাধান হবে।

ড. মোমেন বলেন, এই সবই সম্ভব হবে যদি আবারো নৌকা বিজয়ী হয়, আপনি আবারো প্রধানমন্ত্রী হন। আমি এবং সিলেটবাসী বিশ্বাস করি জনগণের ভোটে আপনি পুনরায় ক্ষমতায় আসবেন। দেশের সামগ্রিক উন্নয়নের পাশাপাশি সিলেটবাসীর এসব দাবি বাস্তবায়নে বিশেষ গুরুত্ব পাবে। তিনি ইতিপুর্বে সিলেটে বর্তমান সরকারের করা উন্নয়নের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

তিনি বলেন, আমরা সত্যিকার উন্নত সিলেট চাই, সমৃদ্ধ বাংলাদেশ চাই। আমরা জঙ্গিবাদ, দুর্নীতি, সন্ত্রাস চাই না। তাই, সিলেটসহ দেশবাসীর প্রতি আমার অনুরোধ আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার বিজয় নিশ্চিত করবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ