শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০৫:১০ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর সঙ্গে প্রিয়াঙ্কার সৌজন্য সাক্ষাৎ

প্রধানমন্ত্রীর সঙ্গে প্রিয়াঙ্কার সৌজন্য সাক্ষাৎ

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ সফররত জাতিসংঘ শিশু তহবিলের (ইউনিসেফ) শুভেচ্ছা দূত ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বৃহস্পতিবার (২৪ মে) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে গিয়ে এ সাক্ষাৎ করেন তিনি। এ সময় শেখ হাসিনার সঙ্গে ছিলেন তার ছোট বোন শেখ রেহানা।

ইউনিসেফের শুভেচ্ছা দূত প্রিয়াঙ্কা কক্সবাজারে আশ্রিত মিয়ানমারের রোহিঙ্গা শরণার্থীদের দুঃখ-দুর্দশা দেখতে বাংলাদেশ সফরে এসেছেন। গত ২১ মে তিনি বাংলাদেশ সফরে আসেন। সেদিনই ঢাকা থেকে সরাসরি তিনি প্লেনবিমানযোগে কক্সবাজারে চলে যান।

তারপর থেকে বিভিন্ন ক্যাম্প ঘুরে ঘুরে রোহিঙ্গাদের খোঁজখবর নিচ্ছিলেন ইউনিসেফের এ দূত। তিনি রোহিঙ্গা শিশুদের একেবারে ঘনিষ্ঠ হয়ে তাদের কষ্টের কথা শুনছিলেন।

সবশেষ বৃহস্পতিবারই তিনি নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে রোহিঙ্গা শিশুদের করুণ অবস্থার বিবরণ দেন। এই অবস্থা নিরসনে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে বিশ্ব সম্প্রদায়ের প্রতি আহ্বানও জানান তিনি।

দুপুরেই সাবেক এ বিশ্বসুন্দরী ঢাকার উদ্দেশে কক্সবাজার বিমানবন্দর ছাড়েন। রাজধানীতে এসে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। আজই তার ঢাকা ছাড়ার কথা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ