বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৩৪ পূর্বাহ্ন

প্রশংসায় ভাসছেন সিলেটের তিন পুলিশ সদস্য

প্রশংসায় ভাসছেন সিলেটের তিন পুলিশ সদস্য

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :সিলেটে জনমানুষের প্রশংসায় ভাসছেন সিলেট মহানগর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া এবং সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জ্যোতির্ময় সরকার ও কনস্টেবল ইব্রাহিম ইসলাম সুফন  ।

পুলিশ বাহিনীতে অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ এবং গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদ্ঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য পুলিশ বিভাগের সর্বোচ্চ “বিপিএম-সেবা” পদকে জন্য ভূষিত করা হয় তাকে  সিলেট মহানগর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়াকে ।

সিলেট মহানগরীতে বীরত্বগাথা সাফল্যের জন্য অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ- ক্রাইম) জ্যোতির্ময় সরকার “পিপিএম-সেবা” পদকে ভূষিত হন এবং জীবনের মায়া ত্যাগ করে ড. জাফর ইকবালের হামলাকারীকে আটক করায় কনস্টেবল ইব্রাহিমকে বিপিএম-সাহসিকতা পদক পরিয়ে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর হাত থেকে পুরস্কার পাওয়ায় বীরত্বগাতা কমিশনার, অতিরিক্ত উপ-কমিশনার ও কনস্টেবল ইব্রাহিমকে অভিনন্দন জানিয়েছে সিলেট মেট্রোপলিটন পুলিশ।

উল্লেখ্য, সিলেট মহানগরের এই তিন পুলিশ সদস্য ছাড়াও সিলেট বিভাগ থেকে এবারে বিপিএম পদক পাচ্ছেন, সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান (সেবা), র‌্যাব-৯-এর বিদায়ী অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমদ, সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (সেবা) জয়দেব কুমার ভদ্র, সুনামগঞ্জের পুলিশ সুপার বরকতুল্লাহ খান (সেবা) ও মৌলভীবাজার মডেল থানার এএসআই বিকাশ চন্দ্র দে। আর পিপিএম পদক পাচ্ছেন, সিলেটের পুলিশ সুপার মো. মনিরুজ্জামান (সেবা), মৌলভীবাজারের পুলিশ সুপার মো. শাহ জালাল (সেবা), হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ (সেবা), মৌলভীবাজার জেলা পিবিআইর পুলিশ সুপার মো. শাহাদত হোসেন (সেবা), ওসমানীনগর থানার এসআই মমিনুল ইসলাম (সেবা) এবং জগন্নাথপুর থানার এসআই হাবিবুর রহমান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ