বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০২:৩৪ পূর্বাহ্ন

প্রশ্নফাঁসে কেউ জড়িত থাকলে রেহাই পাবে না: শিক্ষামন্ত্রী

প্রশ্নফাঁসে কেউ জড়িত থাকলে রেহাই পাবে না: শিক্ষামন্ত্রী

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট:শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, নকল ও প্রশ্নফাঁস মুক্ত পরিবেশে পরীক্ষা শেষ করতে নানা ধরনের পদক্ষেপ নিয়েছি। আগের চাইতে এবার আমরা আরও কঠোর অবস্থানে রয়েছি।

তিনি বলেন, প্রশ্নফাঁস বা তার গুজব ছড়ালে তারা আইনশৃঙ্খলা বাহিনীর হাতে ধরা পড়বে।। কাউকে ছাড় দেয়া হবে না। এমন ন্যাক্কারজনক কাজের সঙ্গে কেউ জড়িত থাকলে কেউ রেহাই পাবে না।

শনিবার রাজধানীর বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি পরীক্ষা কেন্দ্র পরিদর্শনের পর সাংবাদিকদের এসব কথা বলেন শিক্ষামন্ত্রী।

প্রশ্নফাঁসের গুজবকারী কয়েকজনকে আইনশৃঙ্খলা বাহিনী গ্রেফতার করেছে উল্লেখ করে দীপু মনি বলেন, যারা ফেসবুকসহ ইন্টারনেটের মাধ্যমে গুজব ছড়াচ্ছে তাদের ওপর নজরদারি বসানো হয়েছে। দ্রুত আইনশৃঙ্খলা বাহিনী তাদের গ্রেফতার করবে।

সুষ্ঠু ও সুন্দরভাবে পরীক্ষা সম্পন্ন করতে অভিভাবক ও শিক্ষার্থীদের সহায়তা কামনা করেন শিক্ষামন্ত্রী।

তিনি বলেন, প্রথম দিনে পরীক্ষার সার্বিক পরিবেশ ভাল। এখন পর্যন্ত প্রশ্নফাঁসের কোনো খবর পাওয়া যায়নি। গত বছরের ন্যায় এবারও যেন প্রশ্ন ফাঁস না হয় সেজন্য গোয়েন্দা নজরদারি জোরদার করা হয়েছে। পরীক্ষার্থীরা যেন নিজ যোগ্যতায় যেন ভাল রেজাল্ট করতে পারে সেজন্য শুভকামনা জানিয়েছেন সবাইকে।

এসময় শিক্ষামন্ত্রীর সঙ্গে ছিলেন শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান নওফেল ও শিক্ষা মন্ত্রণালয়সহ বিভিন্ন বিভাগের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ