মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০২:৩১ পূর্বাহ্ন

প্রেম ও আক্ষেপে জোভান-সামিয়া

প্রেম ও আক্ষেপে জোভান-সামিয়া

নিউজটি শেয়ার করুন

বিনোদন ডেস্ক:অথৈর বাসার সামনের বিল্ডিংয়ে জোভান ও তার বন্ধুরা বাসা ভাড়া নেয়। প্রথম দেখাতেই জোভানকে অথৈর ভালো লেগে যায়। জোভানও ধীরে ধীরে অথৈকে পছন্দ করতে শুরু করেন।

কিন্তু জোভান সবসময়ই প্রেম নিয়ে কনফিউজড থাকেন। কোনো এক অজানা শক্তি জোভানকে তার ভালোবাসা প্রকাশে বারবার বাধা দেয়। এমনই এক গল্পে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘লিটল রোম ক্যাফে’।

এতে জুটি বেঁধে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান ও ২০১৮ সালের লাক্স সুপারস্টার প্রতিযোগিতার দ্বিতীয় রানার-আপ সামিয়া অথৈ।

আলোচিত নির্মাতা ভিকি জাহেদ এটি নির্মাণ করেছেন। ভিকির পরিচালনায় এর আগে জোভান কাজ করলেও অথৈ এই প্রথম কাজ করলেন।

স্বল্পদৈর্ঘ্যটি প্রসঙ্গে নির্মাতা ভিকি জাহেদ বলেন, ‘লিটল রোম ক্যাফে’ একদিকে যেমন সম্ভাবনার গল্প, অন্যদিকে আক্ষেপের গল্প। পৃথিবীর কিছু ভয়ংকর ঘটনা আছে, যা হয়তো অন্যভাবেও ঘটতে পারতো। শুধু প্রয়োজন ছিল সামান্য সদিচ্ছার অথবা আত্মোপলব্ধির।

এমনি এক কালো অধ্যায় নিয়ে নতুন স্বল্পদৈর্ঘ্যটির গল্প সাজানো হয়েছে। আমার বিশ্বাস এর ক্লাইম্যাক্স দর্শকদের মনুষ্যত্ব ও মানবতা নিয়ে নতুন করে ভাবাবে।’

সিএস অভি’র প্রযোজনায় স্বল্পদৈর্ঘ্যটি আগামী শনিবার (২ মার্চ) আনভি ফক্স’র ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

স্বল্পদৈর্ঘ্যটিতে জোভান-অথৈ ছাড়াও আরও অভিনয় করেছে-আদিল খান, হোসাইন আহমেদ মাসুম, শুভ ও সালাম খান তরুন।

‘লিটল রোম ক্যাফে’তে চিত্রগ্রাহক হিসেবে কাজ করছেন বিদ্রোহী দীপন, সম্পাদনা, রঙ ও ভিএফএক্স করেছেন অর্ণব হাসনাত, সংগীত পরিচালনায় ছিলেন মাহামুদ হায়েত অর্পন এবং শিল্পনির্দেশক ছিলেন জাহিদ প্রীতম। প্রধান সহকারী পরিচালক ছিলেন শেখ সাইফ। কস্টিউমে আলভিরা তাসনিম এবং লাইন প্রডিউসার ছিলেন আদিল খান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ