বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০১:১৭ পূর্বাহ্ন

ফখরুল সাহেবরা কালো চশমা পরে উন্নয়নের কী দেখবেন: কাদের

ফখরুল সাহেবরা কালো চশমা পরে উন্নয়নের কী দেখবেন: কাদের

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:মেগাপ্রকল্পের নামে লুটপাট করছে সরকার- বিএনপি নেতাদের এমন বক্তব্যের কড়া জবাব দিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, তারা তো কোনো দিন উন্নয়ন করেননি। উন্নয়নের রোল মডেলের কী বুঝবেন ফখরুল সাহেবরা? উনারা তো কালো চশমা পরেন। এ জন্য আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চোখে দেখেন না।

শুক্রবার সকালে আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

নেতাকর্মীদের চাঙ্গা রাখতে বিএনপি নেতারা এসব বক্তব্য রাখছেন মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি এমন একটি দল, তারা আন্দোলনে ব্যর্থ, নির্বাচনে ব্যর্থ। তারা শুধু নালিশ আর অভিযোগ করতে পারে। কর্মীদের চাঙ্গা রাখার জন্য মাঝে মধ্যে এমন কথা তারা বলে।

বিএনপির সাংগঠনিক কাজে সরকারি বাধার অভিযোগ উড়িয়ে দিয়ে কাদের বলেন, বিএনপির কোথাও কোনো সভায় পুলিশ বাধা দেয়নি। সবখানে তারা সভার অনুমতি পেয়েছে। কেই গতকাল তো বরিশালে জনসভা করেছে। তাদের কোথাও বাধা দেয়া হচ্ছে না। সরকারের বিরুদ্ধে এ ধরনের অভিযোগ বিএনপির কল্পিত।

বিএনপির ভিশন-২০৩০ ডিপ ফ্রিজে ঢুকে গেছে মন্তব্য করে তিনি বলেন, তারা নির্বাচনী ইশতেহারে যে ভিশন-২০৩০ ঘোষণা করেছিল, সেটি তো এখন ডিপ ফ্রিজে ঢুকে গেছে। নিজেদের ভিশন যেখানে ডিপ ফ্রিজে, সেখানে তারা অন্যদের উন্নয়ন কীভাবে দেখবেন?

বিএনপি চেয়ারপারসনের মুক্তির বিষয়ে ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়ার মুক্তির বিষয়ে আমাদের কোনো হাত নেই। হুসেইন মুহম্মদ এরশাদবিহীন জাতীয় পার্টির রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘জাতীয় পার্টি প্রধান বিরোধী দল, সংসদে তাদের অনেক আসন আছে। জনগণ তাদের ভোট দিয়ে জাতীয় সংসদে প্রতিনিধি করে পাঠিয়েছে। এরশাদের অবর্তমানে তাদের দলীয় রাজনীতি ও সাংগঠনিক রূপ কী হবে, এটি তাদের অভ্যন্তরীণ ব্যাপার। রাজনীতিতে তারাই টিকে থাকবে, যারা সময়োপযোগী রাজনীতি চর্চা ও যুগোপযোগী রাজনীতি করবে।’

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আবদুস সবুর, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন ও উপদফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ