শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৭:১১ অপরাহ্ন

ফেঞ্চুগঞ্জে এক রাতে দুটি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

ফেঞ্চুগঞ্জে এক রাতে দুটি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

নিউজটি শেয়ার করুন

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি : সিলেটের ফেঞ্চুগঞ্জে একরাতে দুটি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার (২০/৪) গভীর রাতে উপজেলার মাইজগাঁও ইউনিয়নের পূর্ব কর্মধা গ্রামের শাকিল আহমদ ও হাটুভাঙা গ্রামের রসনু মিয়ার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। অস্ত্রধারী ডাকাতরা দুটি বাড়ি থেকে বিশ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

ডাকাতির শিকার পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানা যায়, শুক্রবার গভীর রাতে ২৫/৩০ জনের মুখোশপরা অস্ত্রধারী ডাকাত কর্মধা গ্রামের শাকিলের বাড়িতে হানা দেয়। ডাকাতরা প্রথমে বাড়ির প্রধান ফটকের তালা ভেঙে বসত বাড়িতে প্রবেশ করে । বসতবাড়ির কলাপসিবল গেটের তালা ভেঙে বসতঘরের শয়নকক্ষে প্রবেশ করে অস্ত্রের মুখে বাড়ির সকল নারী,পুরুষ ও শিশুদের জিম্মি করে বাড়ির বিভিন্ন শয়ন তছনছ করে বিভিন্ন কক্ষে রক্ষিত আলমিরা ভেঙে ১২ ভরি স্বর্ণালংকার,নগদ আড়াই লাখ টাকা,৪টি মোবাইল ফোন ও ৩টি চার্জ লাইট নিয়ে যায়। পরে ডাকাতরা পার্শ্ববর্তী হাটুভাঙা গ্রামের রসনু মিয়ার বাড়িতে ডাকাতরা হানা দেয় । অস্ত্রধারী ডাকাতরা একই কায়দায় অস্ত্রের মুখে বাড়ির সবাইকে জিম্মি করে বাড়ির বিভিন্ন কক্ষে রক্ষিত আলমিরা ভেঙে ৭ ভরি স্বর্ণালংকার, নগদ সাত হাজার টাকা এবং ৫ মোবাইল ফোনসেট লুট করে নিয়ে যায়। সকালে ফেঞ্চুগঞ্জ থানার পুলিশ খবর পেয়ে ডাকাতির শিকার বাড়ি তে ছুটে যায়।

এ ব্যাপারে সিলেটের পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান বলেন, ডাকাতির ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে নির্দেশ প্রদান করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ