শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০১:১৪ অপরাহ্ন

ফেঞ্চুগঞ্জে এক রাতে ৪টি দোকানে দুর্ধর্ষ চুরি

ফেঞ্চুগঞ্জে এক রাতে ৪টি দোকানে দুর্ধর্ষ চুরি

নিউজটি শেয়ার করুন

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :সিলেটের দক্ষিণ ফেঞ্চুগঞ্জ (মাইজগাঁও) বাজারে একই রাতে পাশাপাশি ৪টি দোকানঘরে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। শুক্রবার (১৯ জুলাই) গভীর রাতে টিনের চাল কেটে একে একে চারটি দোকানে এই চুরি সংঘটিত হয়।

জানা গেছে, শুক্রবার গভীর রাতে উপজেলার দক্ষিণ ফেঞ্চুগঞ্জ (মাইজগাঁও) বাজারের মুন এন্টারপ্রাইজ দোকানের টিনের চাল কেটে চোরেরা প্রথমে দোকানে প্রবেশ করে। এসময় মুন এন্টারপ্রাইজ দোকানে একজন কর্মচারী দোকানে ঘুমিয়ে থাকায় এই দোকানে কিছু চুরি করতে পারেনি চোরেরা। পরে উপরের ছাদ বেয়ে পার্শ্ববর্তী মিজান ষ্টোরে গিয়ে ১ লক্ষ ১৬ হাজার টাকার বিভিন্ন কোম্পানির সিগারেট, জর্দা ও সুপারি এবং ক্যাশ বাক্সে রক্ষিত নগদ ৫ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। কানন জুয়েলার্স দোকানের পিছনের জানালা ভেঙে ৪০ হাজার টাকা স্বর্ণালংকার, মজলু পোল্ট্রি ফার্মের ক্যাশবাক্স ভেঙ্গে ৪ হাজার টাকা এবং দিদার ষ্টোরের ক্যাশ ভেঙে ৫০০ টাকা চুরি করে নিয়ে যায় চোরচক্র।

বাজারের ব্যবসায়ী মিজানুর রহমান বলেন, এসব চুরি বন্ধে করতে শীঘ্রই বাজারে পাহারাদার রাখা জরুরী।

বাজারের ব্যবসায়ীরা জানান, ঘটনার পরে বাজার বণিক সমিতির কেউই ক্ষতিগ্রস্ত দোকানগুলো দেখতে আসেননি। তবে শনিবার রাতে বাজার বণিক সমিতির সবাইকে নিয়ে চুরির বিষয়ে বৈঠক আছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা।

এদিকে, কয়েক মাস আগে এই বাজারে দিনদুপুরের চুরির সংঘটিত হয়। এসব চুরির ঘটনার পর থেকে বাজারের ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ