সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৫:২৫ অপরাহ্ন

ফ্রেন্ডস্ ক্লাবের এস.এস.সি ও দাখিল মডেল টেস্ট পরীক্ষা সম্পন্ন

ফ্রেন্ডস্ ক্লাবের এস.এস.সি ও দাখিল মডেল টেস্ট পরীক্ষা সম্পন্ন

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট:সিলেট নগরীর ২৭নং ওয়ার্ড ফ্রেন্ডস্ ক্লাবের উদ্যোগে ৩ দিনব্যাপী ১৩, ১৪ ও ১৫ ডিসেম্বর গোটাটিকর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ে ১১তম এস.এস.সি ও দাখিল মডেল টেস্ট পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

১৫ ডিসেম্বর শনিবার পরীক্ষা চলাকালীন সময়ে হলসমূহ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু লেখক পরিষদ সিলেট বিভাগীয় কমিটি ও স্বর্ণালী সাহিত্য পর্ষদ সিলেটের সভাপতি কবি নূরুদ্দীন রাসেল, গোটাটিকর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন প্রধান শিক্ষক মোঃ সায়েস্তা মিয়া, প্রধান শিক্ষক খালেদ নুরুল হোসেন, সহকারী শিক্ষক রজব আলী রজব, আব্দুর রউফ, খালেদ আহমদ, স্বর্ণালী সাহিত্য পর্ষদ সিলেটের সহ সভাপতি মোঃ হেলাল আহমদ, সংগঠনের মোগলাবাজার থানা শাখার সভাপতি জুয়েল আহমেদ, স্পৃহা থিয়েটারের প্রচার সম্পাদক এমরান ফয়সল, ফ্রেন্ডস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ও প্রধান পরীক্ষা নিয়ন্ত্রক ছুরুক আহমদ, সিনিয়র সহ সভাপতি রফিকুজ্জামান রফিক, সহ সভাপতি নাকিব খান, সাধারণ সম্পাদক শিমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সুজিত চন্দ, শিক্ষা ও সাহিত্য সম্পাদক শহিদুল ইসলাম, সহ শিক্ষা ও সাহিত্য সম্পাদক মামুন আহমদ চৌধুরী, উপদেষ্টা আলী হোসেন ফয়েজ, জাকারিয়া আহমদ লিটন, রাজু আহমদ, মঞ্জর আহমদ চৌধুরী, সদস্য জুবের আহমদ, সজিব আহমদ, জুনেদ আহমদ, আব্দুস সামাদ, সুয়েদুর রহমান রুবেল, মুক্তাদির আহমদ চৌধুরী, জাফর আহমদ, সাজ্জাদ আহমদ, লিমা বেগম, ইব্রাহিম আহমদ, আবেদ আহমদ, খালেদ আহমদ, ফখরুল ইসলাম প্রমুখ।

পরীক্ষায় শান্তশিষ্ট ও নিরিবিল পরিবেশ দেখে অতিথিবৃন্দ সন্তুষ্ট প্রকাশ করেন। ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের ২২০ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করেন।

আগামী ১০ জানুয়ারী ফলাফল প্রকাশ করা হবে এবং ওই দিন পুরস্কার বিতরণে তারিখ ঘোষণা করা হবে। যা বিভিন্ন প্রচার মাধ্যমে জানানো হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ