মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ০১:৪১ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুতি হইনি :সংসদে সুলতান মনসুর

বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুতি হইনি :সংসদে সুলতান মনসুর

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ আসন থেকে জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত গণফোরাম নেতা সুলতান মোহাম্মদ মনসুর বলেছেন, ‌ঐক্যফ্রন্ট থেকে বিজয়ী হলেও বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুতি হইনি।

বৃহস্পতিবার (৭ মার্চ) শপথ গ্রহণের পর জাতীয় সংসদের অধিবেশনে যোগ দিয়ে বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণের ওপর দেওয়া বক্তব্যে তিনি একথা বলেন।

বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণে সুলতান মোহাম্মদ মনসুর বলেন, ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ প্রশ্নে কোনো আপোস নেই।

এর আগে বেলা ১১টার দিকে শপথ নেন সুলতান মনসুর। জাতীয় সংসদ ভবনে স্পিকার শিরীন শারমিন চৌধুরী তার দপ্তরে সুলতান মনসুরকে শপথবাক্য পাঠ করান। শপথ নিয়ে বৃহস্পতিবারই জাতীয় সংসদের অধিবেশনে যোগ দেন।

উল্লেখ্য, ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ সংসদ নির্বাচনে মৌলভীবাজার–২ আসন থেকে নির্বাচিত হন সুলতান মনসুর।৩ জানুয়ারি নবনির্বাচিত সাংসদদের শপথ অনুষ্ঠিত হয়। তবে সেসময় শপথ নেননি সুলতান মনসুর। দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে বৃহস্পতিবার সকালে শপথ নেন তিনি। এর কয়েক ঘণ্টা পর বৃহস্পতিবার বিকেলেই তাকে দল থেকে বহিষ্কার করে গণফোরাম।

তবে দল থেকে বহিষ্কার হলেও বৃহস্পতিবার জাতীয় সংসদের অধিবেশনে যোগ দেন সুলতান মনসুর। সন্ধ্যা সাড়ে ৬টায় স্পিকার শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে জাতীয় সংসদের বৈঠক শুরু হলে এতে যোগ দেন তিনি।স্পিকারের আসনের বাম পাশে বিরোধী দলের আসনের দ্বিতীয় সারিতে সুলতান মনসুরকে আসন দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ