মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৪৩ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর সোনার বাংলা হবে সম্প্রীতির বাংলাদেশ: পীযুষ বন্দোপাধ্যায়

বঙ্গবন্ধুর সোনার বাংলা হবে সম্প্রীতির বাংলাদেশ: পীযুষ বন্দোপাধ্যায়

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট:সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সম্প্রীতি বাংলাদেশ সংগঠনের অন্যতম উদ্যোক্তা ও আহ্বায়ক পিযুষ বন্দোপাধ্যায় বলেছেন, যারা বাংলাদেশের স্বাধীনতা বিশ্বাস রাখে না, যারা সন্ত্রাস-জঙ্গিবাদ-দুর্নীতিকে প্রশ্রয় দেয় ও লালন-পালন করে তাদের কাছে বাংলাদেশ কোনদিনও নিরাপদ নয়। মহান মুক্তিযুদ্ধের চেতনায় একটি অসাম্প্রদায়িক নিরাপদ বাংলাদেশ এবং সৃজনশীল বাংলাদেশ দেখতে হলে স্বাধীনতার স্বপক্ষের শক্তির হাতকে শক্তিশালী করতে হবে।

তিনি বঙ্গবন্ধুকন্যা বাংলাদেশের উন্নয়নের মধ্যমনি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে এগিয়ে নেওয়ার কথা উল্লেখ করে আগামীর একাদশ জাতীয় নির্বাচনে স্বাধীনতার প্রতীক নৌকাকে জয়যুক্ত করে সম্প্রীতির বাংলাদেশ গড়ে তোলার আহ্বান জানান।

তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা হবে সম্প্রীতির বাংলাদেশ।

১৮ ডিসেম্বর মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় সিলেটের মীরের ময়দানস্থ স্থানীয় একটি হোটেলে সম্প্রীতির বাংলাদেশের আয়োজনে সম্প্রীতি সমাবেশে সভাপতির বক্তব্যে পিযুষ বন্দোপাধ্যায় উপরোক্ত কথাগুলো বলেন। সাংস্কৃতিক সংগঠক রজত কান্তি গুপ্তের পরিচালনায় অনুষ্ঠানে অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন সম্প্রীতির বাংলাদেশের সংগঠক বঙ্গবন্ধু গবেষণা সংসদের সভাপতি বিশিষ্ট চিকিৎসক প্রফেসর ডা: উত্তম কুমার বড়ুয়া, সম্প্রীতির বাংলাদেশের সংগঠক, বিশিষ্ট চিকিৎসক প্রফেসর ডা: মামুন আল মাহতাব (স্বপ্নীল)।

উপস্থিত বিভিন্ন শ্রেণীপেশার মানুষের মধ্যে বক্তব্য রাখেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান ও আধুনিক ভাষা ইনস্টিটিউটের পরিচালক ড. হিমাদ্রি শেখর রায়, বিশিষ্ট সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আল-আজাদ, সিলেট বৌদ্ধ সমিতির উপদেষ্টা মি. রামেন্দ্র বড়ুয়া, সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সভাপতি মিশফাক আহমেদ চৌধুরী মিশু, সম্মিলিত সাংস্কৃতিক জোট সিলেটের সাধারণ সম্পাদক গৌতম চক্রবর্তী, হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের মহানগর সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দেব, নারীনেত্রী ও সাংস্কৃতিক কর্মী ইন্দ্রানী সেন শম্পা, কবি ও সংগঠক ধ্রুব গৌতম, এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংস্কৃতিক সংগঠক বেলাল আহমদ, সম্মিলিত নাট্য পরিষদের প্রাক্তন সহ-সভাপতি খোয়াজ রহিম সবুজ, কলকাকলী সংগঠনের আবু তাহের, সিলেট বৌদ্ধ সমিতির সভাপতি অরুন বিকাশ চাকমা, সাধারণ সম্পাদক উৎপল বড়–য়া, বঙ্গবন্ধু ফাউন্ডেশন মহানগরের সাধারণ সম্পাদক বদরুল ইসলাম লস্কর রাজু, আব্দুল কাদির চৌধুরী, অরুপ রায়, সঙ্গীতশিল্পী ডি.কে জয়ন্ত, ছাত্রনেতা টিটু চৌধুরী, রাফিউল করিম মাসুম, আল-আমিন আরিয়ান প্রমুখ। অনুষ্ঠানে সিলেটের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ