বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০২:৪০ অপরাহ্ন

বঙ্গভবনে ইসি

বঙ্গভবনে ইসি

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক :: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার নেতৃত্বে ৬ সদস্যের ইসির একটি প্রতিনিধি দল বঙ্গভবনে পৌঁছেছেন। বৃহস্পতিবার (১ নভেম্বর) বিকেল ৪টার দিকে তারা বঙ্গভবনে প্রবেশ করেন।

ইসি সচিব হেলালুদ্দীন আহমদ সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সার্বিক প্রস্তুতি অবহিত করে তফসিলের তারিখ নিয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে আলোচনা করবে নির্বাচন কমিশন (ইসি)।

প্রতিনিধি দলে রয়েছেন- চার নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, মো. রফিকুল ইসলাম, কবিতা খানম ও ব্রি. জে. (অব.) শাহাদৎ হোসেন চৌধুরী এবং ইসি সচিব মো. হেলালুদ্দীন আহমদ।

ইসি সূত্র জানায়, রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় সংসদের ভোটের তারিখ, নির্বাচনের সামগ্রিক প্রস্তুতি এবং সব দলকে নিয়ে একটি গ্রহণযোগ্য নির্বাচন আয়োজনের বিষয়ে আলোচনা করবে কমিশন। রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতের একদিন পর ৩ নভেম্বর বিকেলে বসবে কমিশনের সভা। পরদিন আরেকটি সভা বসার কথা রয়েছে। ওই দিনই তফসিল ঘোষণা ও সন্ধ্যা ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দিতে পারেন সিইসি। তবে সবকিছু নির্ভর করছে আজ (বৃহস্পতিবার) থেকে শুরু হওয়া প্রধানমন্ত্রীর সঙ্গে রাজনৈতিক দলগুলোর সংলাপের ওপর। আর এ ক্ষেত্রে ইসির পুরো শিডিউল পরিবর্তন হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ