রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৪:৩৭ পূর্বাহ্ন

বদির বিরুদ্ধে অভিযোগ আছে, প্রমাণ নাই : স্বরাষ্ট্রমন্ত্রী

বদির বিরুদ্ধে অভিযোগ আছে, প্রমাণ নাই : স্বরাষ্ট্রমন্ত্রী

এমপি আবদুর রহমান বদি (গোল চিহ্নিত)। ফাইল ছবি।

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক :  ইয়াবা ব্যবসা নিয়ে দেশে সবচেয়ে আলোচিত কক্সবাজার-৪ টেকনাফ-উখিয়া আসনের সরকারদলীয় এমপি আবদুর রহমান বদির বিরুদ্ধে অভিযোগ আছে কিন্তু তথ্য-প্রমাণ নেই বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন। মঙ্গলবার (২২ মে) সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে নিজের দফতরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

গত কয়েকদিন থেকে সারাদেশে মাদকবিরোধী অভিযান চলছে। প্রতিদিনই দেশের বিভিন্ন জেলায় আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ীদের নিহতের খবর আসছে। তবে মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগ থাকার পরও বদির বিরুদ্ধে কোনও ব্যবস্থা কেন নেওয়া হচ্ছে না- এই প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল সাংবাদিকদের বলেন, ‘সংসদ সদস্য বদির বিরুদ্ধে অভিযোগ আমাদের কাছে আছে। আমরা সেই অভিযোগগুলো সম্পর্কে খোঁজ-খবর নিচ্ছি। ‘

এসময় স্বরাষ্ট্রমন্ত্রী- বদিসহ অন্য মাদক ব্যবসায়ীদের বিষয়ে কোনও তথ্য থাকলে তা জানানোর অনুরোধ করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, ‘দেশে কোনও ক্রসফায়ার হচ্ছে না, যা হচ্ছে বন্দুকযুদ্ধ।’ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নিয়ে পুলিশ সামনের দিকে এগোচ্ছে বলেও জানান তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘এযাবৎ দুই হাজারের বেশি মাদক ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিচার করে জেল দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশ, সংসদ সদস্য, সরকারি কর্মকর্তা, পুলিশ, র‍্যাব, সাংবাদিক যারাই মাদকের ব্যবসার সঙ্গে যুক্ত থাকবে তাদের ছাড় নয়।’

প্রসঙ্গত, সারাদেশে মাদকবিরোধী অভিযানে গত ১৪ মে থেকে এ পর্যন্ত ৩৮ ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশ ও র‌্যাব সব ঘটনাকেই ‘বন্দুকযুদ্ধ’ হিসেবে দাবি করেছে।

উল্লেখ্য, এর আগে সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, র‍্যাব, পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের মাদক পাচারকারীদের তালিকায় এমপি বদি সামনের সারিতে আছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ