শনিবার, ১৭ অগাস্ট ২০১৯, ০৬:৪১ অপরাহ্ন

বাংলা নববর্ষে সিলেট-৩ আসনের সর্বস্তরের জনসাধারণকে আবু জাহিদের শুভেচ্ছা

বাংলা নববর্ষে সিলেট-৩ আসনের সর্বস্তরের জনসাধারণকে আবু জাহিদের শুভেচ্ছা

নিউজটি শেয়ার করুন

ডেস্ক নিউজ:: সিলেট-৩ আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রদপ্রার্থী, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট-৩ দক্ষিণ সুরমা ও দেশবাসীকে।

আবু জাহিদ শুভেচ্ছা বার্তায় বলেন শুভ সুন্দর হোক বাংলা নববর্ষ ১৪২৫। সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা। শুভ হোক জীবন, শুভ হোক পথ চলা, সত্য সুন্দর আর আনন্দ ছুঁয়ে যাক ১৪২৫ বাংলা। আমাদের যত ব্যর্থতা, যত কষ্ট, দুঃখ, অশান্তি, হানাহানি মুছে যাক। ফিরে আসুক সুখ শান্তি ও সমৃদ্ধি। দেখতে দেখতে বিদায় নিলো ১৪২৪ বাংলা। নতুন করে যাত্রা শুরু করবে ১৪২৫। নতুন দিনের প্রত্যয়ে সম্ভাবনার আলো জ্বালায় সকলের হৃদয়ে ।

আবু জাহিদ আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অর্থনৈতিক সমৃদ্ধির পথে আরও এক ধাপ এগিয়ে যাবে এবং সাম্প্রদায়িক সম্প্রীতির পুণ্যভূমি সিলেটের দক্ষিণ সুরমা নতুন বছরে সম্প্রীতির বন্ধন আরও সদৃঢ় হোক এই প্রত্যাশা করেন।

তিনি আরো বলেন, পুরাতন বছরকে পিছনে ফেলে নতুন বার্তা নিয়ে নতুন বছরের আগমন সকলের কাছে আনন্দের। তিনি একটি সুখি সমৃদ্ধ, স্বনির্ভর বাংলাদেশ গঠনে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান। মোহাম্মদ আবু জাহিদ বলেন, সিলেট-৩ আসনের সর্বস্তরের মানুষের সুখে দুঃখে আমি পাশে আছি, আগামীতেও পাশে থাকবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ