বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৪:৪৭ অপরাহ্ন

বাগদান সারলেন জেনিফার-অ্যালেক্স

বাগদান সারলেন জেনিফার-অ্যালেক্স

জেনিফার লোপেজ ও অ্যালেক্স রড্রিগেজ

নিউজটি শেয়ার করুন

বিনোদন ডেস্ক:সপ্তাহ খানেক আগে প্রেমিক অ্যালেক্স রড্রিগেজের সঙ্গে প্রেমের দুই বছর পূর্তি উদযাপন করেছেন গায়িকা-অভিনেত্রী জেনিফার লোপেজ। এরইমধ্যে আরও একটি খুশির খবর ভক্তদের জানালেন ৪৯ বছর বয়সী এই তারকা।

শনিবার (৯ মার্চ) প্রেমিক অ্যালেক্স রড্রিগেজের সঙ্গে বাগদানের কাজটি সেরে ফেরেছেন মার্কিন এই গায়িকা। সামাজিক যোগাযোগ মাধ্যম ইস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে বিষয়টি নিশ্চিত করেছেন দু’জনই।

শেয়ার করা ছবিটিতে দেখা যাচ্ছে- জেনিফার লোপেজের অনামিকায় হীরের আংটি। তার হাতটি ধরে রেখেছেন অ্যালেক্স। পাশেই জ্বলছে বোনফায়ার।

জানা গেছে- অবকাশ যাপনের জন্য বাহামাসের বাকের’স বে’তে গিয়েছেন জেনিফার লোপেজ ও অ্যালেক্স রড্রিগেজ। সেখানেই বাগদানের কাজটি সেরে ফেলেছেন এই তারকা জুটি।

পেশায় বেসবল প্লেয়ার অ্যালেক্স রড্রিগেজ। নিউইয়র্ক ইয়াঙ্কিসের প্রাক্তন খেলোয়াড় তিনি। জেনিফারের সঙ্গে এটি হতে যাচ্ছে অ্যালেক্সের দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০২ সালে সিনথিয়া নামে একজনকে বিয়ে করেছিলেন তিনি। পরে ২০০৮ সালে সংসারের ইতি টানেন তারা। সাবেক এই দম্পতির দুটি কন্যা সন্তানও রয়েছে।

অ্যালেক্সের দ্বিতীয় বিয়ে হলেও, এটি জেনিফারের চতুর্থ বিয়ে। অ্যালেক্সের আগে, ওজানি নোয়া (১৯৯৭-১৯৯৮), ক্রিস জাড (২০০১-২০০৩) এবং মার্ক অ্যান্থনির (২০০৪-২০১৪) সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। জেনিফারও যমজ সন্তানের জননী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ