মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০৮:১৮ পূর্বাহ্ন

বাঙালির প্রতি বঙ্গবন্ধুর ছিল অগাধ আস্থা : ধর্ম প্রতিমন্ত্রী

বাঙালির প্রতি বঙ্গবন্ধুর ছিল অগাধ আস্থা : ধর্ম প্রতিমন্ত্রী

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেছেন, বাঙালির প্রতি বঙ্গবন্ধুর ছিল অগাধ আস্থা। শেখ ফজলুল হক মনি, আব্দুর রাজ্জাক, শেখ মনসুর আলীসহ গোয়েন্দা সংস্থার অনেকে যখন বঙ্গবন্ধুকে ষড়যন্ত্র থেকে সাবধান করেছিলেন তখন বঙ্গবন্ধু বলেছিলেন, ‘বাঙালিরা আমার বিরুদ্ধে কেন ষড়যন্ত্র করছে? তোমরা বিশ্বাস করলেও আমি বিশ্বাস করি না।’

রোববার ঢাকায় জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা প্রবাসী মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সমিতি আয়োজিত শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশকে একক নেতৃত্বে যখন বিশ্বের বুকে এগিয়ে নিচ্ছেন, তখনি আবার চক্রান্ত আর ষড়যন্ত্র শুরু হয়েছে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে যেকেনো ষড়যন্ত্র মোকাবিলায় প্রয়োজনে দ্বিতীয় মুক্তিযুদ্ধের জন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে।

ঢাকা প্রবাসী মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সমিতির সভাপতি আব্দুল কাইয়ুম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের সদস্য মেজর (অব.) ওয়াকার হাসান এবং বাংলাদেশ পোস্টের সম্পাদক শরীফ সাহাব উদ্দীন।

এর আগে কোরআন তেলাওয়াত, ১৫ ও ২১ আগস্টে শহীদ এবং ৭১এর বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়ার মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ