সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৬:১৪ পূর্বাহ্ন

বানিয়াচংয়ের ৬ সন্তানের জননী মিনারা হত্যা মামলার ২৯ আসামী কারাগারে

বানিয়াচংয়ের ৬ সন্তানের জননী মিনারা হত্যা মামলার ২৯ আসামী কারাগারে

নিউজটি শেয়ার করুন

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের বানিয়াচং উপজেলার কাঠখাল গ্রামে ৬ সন্তানের জননী ও প্রবাসীর স্ত্রী মিনারা খাতুনকে টেটাবিদ্ধ করে খুনের ঘটনায় ২৯ আসামীকে কারাগারে প্রেরণ করেছে আদালত। মঙ্গলবার দুপুরে হবিগঞ্জের অতিরিক্ত মূখ্য বিচারিক হাকিম শাহিনুর আক্তার এই আদেশ প্রদান করেন।

আদালত সূত্রে জানা যায়, মঙ্গলবার মিনারা হত্যা মামলার এজাহারভুক্ত ২৯ আসামী আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ বিচারক দীর্ঘ শুনানী শেষে জামিন না মঞ্জুর করে সবাইকে কারাগারে প্রেরণ করার আদেশ দেন। আসামীরা হলেন, সমছু মিয়া, ছল্লুক মিয়া, আব্দুর রহমান, হাবিবুর রহমান, আমির উদ্দিন, শাহজাহান মিয়া, আব্দুল আহাদ, আলী আজম, মোহাম্মদ আলী, মোস্তাকিম আহম্মেদ, সোহাগ মিয়া, শহীদ মিয়া, বিল্লাল মিয়া, ইমরান মিয়া, আব্দাল মিয়া, আব্দুল মজিদ, এখলাছ মিয়া, সোহান মিয়া, কামাল মিয়া, মিজানুর রহমান, শানু মিয়া, শরাফত উল্লা, আহাম্মদ আলী, শিশু মিয়া, সাকিব মিয়া, পত্রিঙ্গা বিবি, সুমতা বিবি, রফিকুন্নেছা প্রমুখ।

প্রসঙ্গত, কাঠখাল গ্রামের পাতনী বাড়ি ও চৌকিদার বাড়ির লোকদের সাথে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল একই গ্রামের কাছুম আলী এবং তার লোকজনের। এ নিয়ে একাধিকবার সংঘর্ষের ঘটনা ঘটে। গত ৩ নভেম্বর এই বিরোধকে কেন্দ্র করে মিনারা খাতুনের বুকে টেটাবিদ্ধ করে পাতনী বাড়ীর লোকজন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। টেটার আঘাত মিনারার হৃদযন্ত্রে স্পর্শ করায় তাকে প্রেরণ করা হয় ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে। সেখানে কর্তব্যরত চিকিৎসক মিনারাকে মৃত ঘোষণা করেন। পরে নিহত মিনারের ছেলে হাফেজ সাইফুর রহমান বাদী হয়ে ৫১ জনকে আসামী করে বানিয়াচং থানায় মামলা দায়ের করেন। এই ঘটনায় ঘটনাস্থল থেকে একজনকে গ্রেফতার করে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ