বৃহস্পতিবার, ১৮ Jul ২০১৯, ১০:৩৮ পূর্বাহ্ন

বাস চলাচল বন্ধ ঘোষণা

বাস চলাচল বন্ধ ঘোষণা

নিউজটি শেয়ার করুন

জগন্নাথপুর প্রতিনিধি: জগন্নাথপুর-সিলেট রোড সংস্কার কাজ না হওয়ায় জেরে যান চলাচলা বন্ধ রয়েছে। চলাচলের অনুপযোগী হওয়ায় রোববার (১৪ জুলাই) সকাল ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ ঘোষনা করেছে বাস মালিক সমিতি।

যাত্রিদের ভোগান্তির রোষানলে পরে চালকদের গালি গালাজ শুনতে হয় প্রতিনিয়ত। ক্ষুব্ধ বাস চালকরা সংস্তার না হলে এ সড়ক পথে বাস চালাতে অনিহা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, জগন্নাথপুর-সিলেট সড়ক সংস্কারের জন্য উদ্যোগ গ্রহন করে অর্থ বরাদ্ধ দেয়া হলেও জগন্নাথপুর উপজেলা পরিষদ কোন প্রকার কারন বেতি রেখেই সংস্কার কাজ না করায় যাত্রীদের ভোগান্তি চরম আকার ধারন করে।

চলাচলকারী যাত্রীরা বাস চালকদের দোষারোপ করে গালমন্দ করেন বলে চালকরা জানিয়েছেন। ক্ষুভ প্রকাশ করে একাদিক বাস চালক বলেন, সংশ্লিষ্ট কর্তৃপক্ষ উদ্যোগ গ্রহনের পরও গুরুত্বপূর্ণ সড়কটি সংস্কার না করায় অসহনীয় কষ্ট শিকার করে যাত্রীদের যাতায়াত করতে হয়। ভোক্তভোগী যাত্রীদের গালমন্দ চালকদেরই শুনতে হয়। তাই আমরা রাস্তা সংস্কার না হওয়ার পর্যন্ত বাস চালাবো না। এর প্রেক্ষিতে বিশেষ করে বিশ^নাথ ও জগন্নাথপুরের যাত্রীদের এ সড়ক পথে যাতায়াতে নতুন করে ভোগান্তির মাত্রা আরো বৃদ্ধি পাবে।

রাস্তার কাজের ব্যাপারে উপজেলার এলজিইডি অফিসার গোলাম সারোয়ারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বৃষ্টির জন্য রাস্তায় কাজে সমস্যা সৃষ্টি হচ্ছে। বৃষ্টি থাকলেও আগামীকাল থেকে বেশি মানুষ নিয়ে কাজ শুরু করবো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ