রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৪৬ অপরাহ্ন

বাহুবলে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ৩০

বাহুবলে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ৩০

নিউজটি শেয়ার করুন

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের বাহুবলে উপজেলা নির্বাচন নিয়ে ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন। গুরুত্বর আহত অবস্থায় ৫ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলার স্নানঘাট বাজারে এ ঘটনা ঘটে।
বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুক আলী জানান- রোববার (১০ মার্চ) অনুষ্ঠিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে ¯œানঘাট গ্রামের ইউপি সদস্য চাঁন মিয়ার ছেলে তোফাজ্জল মিয়া ফেসবুকে স্ট্যাটাস দেন। এতে বিপরীত মন্তব্য করেন একই গ্রামের যুবলীগ নেতা তবারক আলী। বিষয়টি নিয়ে মঙ্গলবার (১২ মার্চ) দুপুরে ¯œানঘাট বাজারে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হন। খবর পেয়ে বাহুবল মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করেন।
গুরুত্বর আহত অবস্থায় ৫ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ