সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৮:০৫ অপরাহ্ন

বাহুবলে শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যা, স্বামী পলাতক

বাহুবলে শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যা, স্বামী পলাতক

নিউজটি শেয়ার করুন

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের বাহুবলে রুমা বেগম (৩৫) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করার অভিযোগ ওঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে নিহতের স্বামী কাওছার মিয়া পলাতক রয়েছেন। বুধবার দিবাগত মধ্যরাতে উপজেলার ইসলামাবাদ আবাসিক এলাকায় ঘটনাটি ঘটে। কাওছার পেশায় ট্রাকচালক।

জানা যায়, উপজেলার গোহারুয়া গ্রামের আব্দুল আলীর ছেলে কাওছার মিয়া হবিগঞ্জ সদর উপজেলার উমেদনগর গ্রামের গেদু মিয়ার মেয়ে বাউল গানের শিল্পী রুমা বেগমের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন। দীর্ঘদিন প্রেমের সম্পর্ক শেষে তিন বছর পূর্বে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়। এর পূর্বে রুমা বেগমের আরেকটি বিয়ে হয়েছিল। সেখানে তার তিনটি সন্তানও রয়েছে। কাওছারের সাথে বিয়ের পর থেকে তাদের সংসার সুখেই চলছিল। প্রায় ছয়-সাত মাস পূর্বে এ দম্পতি উপজেলার ইসলামাবাদ আবাসিক এলাকায় আফরোজ মিয়ার বাসার দ্বিতীয় তলায় ভাড়াটিয়া হিসেবে বসবাস শুরু করেন।

গতকাল বুধবার দিবাগত রাত আড়াইটায় কাওছার মিয়া তার পাশের ভাড়াটিয়ার দরজায় ডাকাডাকি শুরু করলে তারা ভয়ে এতো রাতে দরজা না খুলে বাসার মালিকের স্ত্রীকে ফোন করে বিষয়টি জানায়। ঘটনা জানার সঙ্গে সঙ্গে বাসার মালিক আফরোজ মিয়া ভাড়াটিয়া কাওছার মিয়ার বাসায় গেলে রুমা বেগমকে অচেতন অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখেন। তখন তিনি বিষয়টি আশপাশের লোকজনকে জানিয়ে পুলিশকে খবর দেন।

খবর পেয়ে বাহুবল মডেল থানার এএসআই ইমরান ঘটনাস্থলে পৌছে রুমা বেগমের নিথর দেহ উদ্ধার করে বাহুবল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

বাসার মালিক আফরোজ মিয়া বলেন, ‘আমরা বিষয়টি কাওছার মিয়ার পাশের ভাড়াটিয়ার কাছ থেকে জেনেছি। ঐ বাসায় দুইজন মহিলা ছাড়া কোন পুরুষ মানুষ না থাকায় কাওছারের ডাকে সাড়া না দিয়ে তারা আমাদেরকে ফোন করে জানায়। কাওছার আমাকে একাধিকবার ফোন দিয়ে তার স্ত্রী রুমা বেগমকে অসুস্থ দাবি করে হাসপাতালে নিয়ে চিকিৎসা করানোর অনুরোধ করে। এ সময় ফোনে কাওছার জানায়, সে অনেক দূরে রয়েছে, পরে এসে চিকিৎসা খরচ যা লাগে মিটিয়ে দেবে।’

এ ব্যাপারে বাহুবল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আলমগীর হোসেন বলেন, ‘লাশের গলায় আঘাতের একাধিক চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিক তদন্তে নিহতের স্বামী কাওছারই উক্ত হত্যাকান্ড ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে। তিনি পলাতক। তাকে গ্রেফতারের তৎপরতা চলছে।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ