মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ০৩:১৮ অপরাহ্ন

বিএনপির নির্বাচিতরা শপথ না নিয়ে ভুল করছেন: নাসিম

বিএনপির নির্বাচিতরা শপথ না নিয়ে ভুল করছেন: নাসিম

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে নির্বাচিত সংসদ সদস্যরা শপথ না নিয়ে জেনেশুনে ভুল করছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের মাওলানা আকরাম খাঁ হলে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত স্মরণসভা ও দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন।

নাসিম বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে নির্বাচিত সংসদ সদস্যরা শপথ না নিয়ে জেনেশুনে ভুল করছেন। তারা শপথ নিয়ে সংসদে যোগ দিলে স্বাগত জানাবে আওয়ামী লীগ। আর সংসদে তারা সব বিষয়ে কথা বলতে পারবেন, কোনো বাধা দেওয়া হবে না।

তিনি বলেন, রাজধানীতে জাতীয় প্রেস ক্লাবে বক্তব্য আর ব্রিফিং করে বিএনপির কোনো কোনো লাভ হবে না। বরং সংসদে এলে তাদেও সহযোগিতা করা হবে।

প্রয়াত জননেতা ও আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল জলিলের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের দ্রুত সুস্থতা কামনা করে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

নাসিম বলেন, বিরোধী দলবিহীন রাজনীতি আওয়ামী লীগ চায় না। আওয়ামী লীগ চায় সংসদ ও রাজপথে বিরোধী দল থাকুক। সরকারের ভুলত্রম্নটি থাকতে পারে। শক্তিশালী বিরোধী দল থাকলে তা ধরিয়ে দিতে পারবে।

তিনি বলেন, ঐক্যফ্রন্ট থেকে যারা নির্বাচনে বিজয়ী হলেন, তারা আটজন হোক, ১০ জন হোক- পার্লামেন্টে আসুন। তারা এলে তো সরকার সবসময় আতঙ্কে থাকবে।

স্মরণসভা শেষে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাদীন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরর দ্রুত সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় নেতা রফিকুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মোজাফফর হোসেন পল্টু, অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি, আমিনুল ইসলাম আমিন, অ্যাডভোকেট বলরাম পোদ্দার, মোলতা জালাল, শাবান মাহমুদ, সোহেল হায়দার চৌধুরী, ডা. দিলীপ রায়, মোত্তাছিম বিল্লাহ, অরন সরকার রানা, শাহনুর, রেহানা পারভীন, বৃষ্টি রানী সরকার, মাধবী সরকার, হাবিবুল্লাহ রিপন, শাহ আলম, রোকনউদ্দিন পাঠান, আফসার উদ্দিন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ