মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ০২:২৫ পূর্বাহ্ন

বিএনপির শক্তি দেশের জনগণ: মীর নাছির

বিএনপির শক্তি দেশের জনগণ: মীর নাছির

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:: কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মোহাম্মদ মীর নাছির উদ্দিন বলেছেন, আওয়ামী লীগ সরকার রাতে ভোট চুরির মাধ্যমে এদেশের গণতন্ত্রের দাফন করেছে। কিন্তু বিএনপির শক্তি এদেশের জনগণ। জনগণকে নিয়েই গণতন্ত্র পুনঃরুদ্ধার করা হবে।

‘বিএনপি দেউলিয়া হয়ে গেছে’ আওয়ামী লীগ নেতা তোফায়েল আহমেদের এমন বক্তব্যের জবাবে মীর নাছির এসব কথা বলেন।

বুধবার (২৭ মার্চ) বরিশালের শহীদ আবদুর রব সেরনিয়াবাত প্রেসক্লাবে বরিশাল উত্তর জেলা বিএনপি আয়োজিত সাংগঠনিক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি।

মীর নাছির উদ্দিন বলেন, যদি সাহস থাকে দেশে একটি নিরপেক্ষ নির্বাচন দিয়ে দেখেন বিএনপি দেউলিয়া হয়েছে কি না! বিএনপির শক্তি এদেশের জনগণ। বিএনপি নয়, আওয়ামী লীগ সরকার জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

সভায় সভাপতিত্ব করেন বরিশাল উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবা উদ্দিন ফরহাদ। এতে প্রধান বক্তা ছিলেন বিএনপির সম্পাদক অ্যাডভোকেট বিলকিস আক্তার জাহান শিরীন। আর বিশেষ বক্তা ছিলেন বরিশাল উত্তর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আকন কুদ্দুসুর রহমান।

সভায় কেন্দ্রীয় কমিটির সদস্য ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান, অ্যাডভোকেট কামরুল ইসলাম সজল, সাবেক সংসদ সদস্য মোশারেফ হোসেন মঙ্গু, সৈয়দ রফিকুল ইসলাম লাবু, সাংগঠনিক সম্পাদক আব্দুস ছত্তার খান, গৌরনদী বিএনপি সভাপতি আবুল হোসন, গিয়াস উদ্দিন দিপেন, হিজলা বিএনপি সভাপতি গফফার তালুকদার, আনওয়ার হোসেন দুলাল, অধ্যক্ষ আমিনুর রহমান হুমাউন প্রমুখ বক্তব্য দেন।

সাংগঠনিক সভায় আগামীদিনের রাজনৈতিক কর্মকাণ্ড কীভাবে চলবে সে বিষয়ে মতামত দেন গৌরনদী, আগৈলঝাড়া, মুলাদী হিজলা ও মেহেন্দিগঞ্জসহ উত্তর জেলা বিএনপির নেতারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ